April 28, 2024, 4:25 pm
শিরোনামঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদের শূন্য পদের নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার মহোদয় শরীয়তপুরে বিষধর সাপের কামড়ে এক যুবকের মৃত্যু রাজধানী সহ দেশের সব থানার নিরাপত্তা জোরদারের নির্দেশ চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী চকরিয়ার ফাসিয়াখালী রেঞ্জের রিজার্ভ বনভূমিতে ঘর তৈরীর হিড়িক তীব্র তাপদাহে নগরবাসীর পাশে সহমর্মিতার হাত বাড়িয়ে দিলেন ডিএমপি কমিশনার জেলা ও রেঞ্জের শ্রেষ্ঠ ওসি তদন্ত আনোয়ার হোসেন কে নেত্রকোনা সমিতির অভিনন্দন মহাসড়কের পার্শ্বে অবৈধ স্থাপনা অপসারণ করতে হবে- হাইওয়ে পুলিশ প্রধান গোপালগঞ্জের ফেসবুকে মিথ্যা, তথ্যা অপঃপ্রচারের প্রতিবাদে টুঙ্গিপাড়ায় আসলাম শেখের সংবাদ সম্মেলন মঠবাড়িয়া’য় ব্লেড দিয়ে মাথা কেটে প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় মামলা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শরীয়তপুর ইফতার বিতরণ ও স্কাউটস ওন অনুষ্ঠিত-২০২৪

Reporter Name

মোঃ রাশেদুল ইসলাম রিয়াদ,জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধিঃ

শরীয়তপুর জেলার ২ মুক্ত স্কাউট গ্রুপ যথাক্রমেশরীয় তপুর মুক্ত রোভার স্কাউট গ্রুপ এবং হাজী শরীয়তউল্লা হ মুক্ত স্কাউট গ্রুপ যৌথভাবে ইফতার বিতরন ও স্কাউ টস ওন আয়োজন অনুষ্ঠিত।গত ২২ মার্চ ২০২৪ রোজ শুক্রবার তিন ধাপে কার্যক্রম সম্পন্ন করা হয়।

১ম ধাপ: ‘স্কাউটস ওন’-এটি স্কাউটদের একটি নিজস্ব অনুষ্ঠান যেখানে স্কাউট আন্দোলনের সাথে সম্পৃক্ত স কল ধর্মের অনুসারীরা একসাথে ধর্ম চর্চা করে থাকেন। এ‌টি যথা‌যোগ্য ধর্মীয় ভাব গাম্ভীর্য নি‌য়ে করা হয় ত‌বে এ‌টি কো‌নো ধর্মীয় অনুষ্ঠা‌নের বিকল্প নয় কো‌নো ধর্মীয় উ‌দ্দে‌শ্যেও এ অনুষ্ঠান করা হয় না।

২য় ধাপ:জনসাধারণ ও দুস্তদের মাঝে ইফতার বিতরণ করা হয়।৩য় ধাপ: ইফতার মাহফিল। যেখানে সকল স্কাউট ও রোভার স্কাউট এবং লিডারগণের সম্মিলিত অংশগ্রহণে ইফতার মাহফিল হয়।

সার্বিক কার্যক্রমটিতে অংশ নেন কামরুল হাসানমোল্লা ,সম্পাদক,শরীয়তপুর মুক্ত রোভার স্কাউট গ্রুপ; খাইরু ল বাসার কল্লোল (এএলটি),সম্পাদক,হাজী শরীয়তুল্লা হ মুক্ত স্কাউট গ্রুপ।এছাড়াও অংশগ্রহণ করে জেলাসি নিয়র রোভার মেট প্রতিনিধি, বাংলাদেশ স্কাউটস শরী য়তপুর জেলা রোভার এবং বিভিন্ন প্রতিষ্ঠানের স্কাউট ও রোভারগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page