July 7, 2024, 4:42 pm
শিরোনামঃ
পেঁয়াজের দামে সেঞ্চুরি, সাধারণ ক্রেতাদের অসহায়ত্ব শাহজাদপুরে বেড়াতে গিয়ে নৌকাডুবে কলেজ পড়ুয়া দুই বন্ধুর মৃত্যু দুর্যোগ ব্যবস্হাপনা অধিদপ্তরের ডিপিডি”র বিরুদ্ধে অভিযোগ হাইওয়ে পুলিশ পূর্ব বিভাগের ডিআইজিকে ফুলেল শুভেচছা জানালেন এডিশনাল ডিআইজি মো: খাইরুল আলম যুক্তরাজ্যে কনজারভেটিভ পার্টির ১৪ বছরের শাসনের অবসান ঘটতে যাচ্ছে। ‍আবারও ক্ষমতায় আসছে লেবার পাটি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সাক্ষাৎ প্রত্যাশী চট্টগ্রামের চিনু আচার্য্য বর্তমানে একজন মানসিক রোগী কুড়িগ্রামে বন্যায় মাটির রাস্তা অস্তিত্ব সংকটে বাড়িঘর নদীতে বিলীন শতকোটি টাকার মালিক সেই কর কর্মকর্তা ফয়সাল এনবিআর থেকে ‘অবমুক্ত’ মুক্তিযুদ্ধে পুলিশের অনন্য অবদান রয়েছে : আইজিপি লক্ষ্মীপুরে প্রবাসীর বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

সাংবাদিক রাসেলের পরিবারকে প্রাণনাশের হুমকি: থানায় জিডি

Reporter Name

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের উত্তর আলমপুর গ্রামের ইসলাম উদ্দিনের পুত্র রাশেদ আহমদ তারেক (২২) কে একই এলাকার বাসিন্দা মৃত আজীদ আলীর পুত্র মাতাব উদ্দিন (৫০) তার পুত্র মাহফুজ আহমদ (৩০) ও

ইব্রাহিম আহমেদ (২৫) গং দ্বয়ের বিরুদ্ধে ১ সেপ্টেম্বর ২০২২ ইং গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সাধারণ ডায়েরি নং ৩০।

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীগণ সন্ত্রাসী, চাদাবাজ, ঘুষখোর ও সন্ত্রাসী ধরনের লোক। উল্লেখ্য যে সাধারণ ডায়েরির পরিপ্রেক্ষিতে বিবাদীগণ ২০১৪ সালে ইসলাম উদ্দিনকে দেশীয় অস্ত্র দ্বারা কুপিয়ে আহত করেছিল।

গত ৪ আগস্ট ২২ইং তারিখে সাংবাদিক রাসেল আহমেদ কে (রাশেদ আহমেদ তারেক এর ছোট ভাই) কৌশলে সংবাদ প্রচারের জন্য উপজেলার ভাদেশ্বর এলাকার মোকামবাজারে বাবলু ও জসীমের মাধ্যমে নিয়ে যায়৷

সে সময় অভিযোগে উল্লেখিত ব্যক্তিরা স্থানীয় পুবালী ব্যংকের সামনে দেশীয় অস্ত্র দ্বারা মারপিট করে আহত করে। আহত অবস্থায় সাংবাদিক রাসেল গোলাপগঞ্জের একটি হাসপাতালে চিকিৎসা নেন৷ তারপর বিষয়টি গোলাপগঞ্জ মডেল থানাকে অবহিত করা হয়।

সাংবাদিক রাসেল জানান, আমি আইনের সহযোগিতা প্রত্যাশা করেছি। কিন্তু বিগত কয়েকদিন ধরে আমার নামে মিথ্যা ফেইসবুক একাউন্ট তৈরি করে বিভিন্ন ছবি এবং আমাকে গালাগাল সহ আমার বিরুদ্ধে অনিবন্ধিত কিছু অনলাইন পোর্টালে নিয়মিত সংবাদ প্রকাশ করে আসছে। অনলাইন পোর্টালগুলো হল – জি ভয়েস,

সিলেট ভয়েস সহ সিলেটের স্থানীয় পত্রিকা সিলেট প্রতিদিন, শুভ প্রতিদিন সহ আরও কিছু পত্রিকায় সংবাদ প্রচার হচ্ছে। আমি বিষয়টি নিশ্চিত করতে পেরে আইনের আশ্রয় নিয়েছি। এখন বর্তমানে আমার পরিবার এবং আমি তাদের কাছে জিম্মি অবস্থায় রয়েছি।

একদিকে আমার মানহানি হচ্ছে অন্যদিকে আমি সমাজে বারবার বিভ্রান্ত হচ্ছি। আমি এ সকল অনলাইন সংবাদ মাধ্যমের বিরুদ্ধে মানহানির একটি অভিযোগ দায়ের করব বলে নিশ্চিত করেন সাংবাদিক রাসেল।

এ বিষয়ে লাল সবুজ একাত্তর পত্রিকায় প্রকাশিত সাংবাদিক রাসেলের বিরুদ্ধে সংবাদ প্রকাশের সত্যতা জানতে তাদের অফিসিয়াল নাম্বারে যোগাযোগ করলেও কোন উত্তর পাওয়া যায়নি।

জকিগঞ্জ টাইমস পত্রিকার বার্তা অফিসে যোগাযোগ করলে তারা সংবাদের সত্যতা নিশ্চিত করতে পারেনি বলে জানায়। কিন্তু তাদের ওয়েভসাইটে এখনো সংবাদটি রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page