July 27, 2024, 3:04 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

Reporter Name

রাজীবপুরে মোসলেমের বাড়ী থেকে পতিতা আটক।

সুলতানা রাজিয়া সান্ধ্য কবিঃ
তম৩০.০৯.২০২২ খ্রিঃ

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার ধুড়াউড়ি স্লুইস গেট নামক এলাকায় মোসলেম উদ্দিনের(৫০) বাড়ী থেকে এক পতিতা কে আটক করেছে রাজীবপুর থানা পুলিশ।

এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে রাজীবপুর থানা পুলিশ মোসলেম উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করে একটি সুন্দরী পতিতাকে আটক করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ঐ এলাকার শতশত জনগণের অভিযোগ মোসলেম উদ্দিন তার বাড়িতে দীর্ঘ দিন থেকে নানা অনৈতিক কার্যকলাপ করে আসছে তার বাড়ীতে। তিনি শুধু পতিতার ব্যাবসায়ী করে না তিনি ইয়াবা,গাঁজা, মদ,জুয়া সহ নানা ধরনের অপরাধ ও সামাজিক অবক্ষয় মূলক কর্মকান্ড সংগঠিত করে আসছে তার নিজ বাড়ীতে।

আজ শুক্রবার বিকাল ৫ টায় একটি পতিতা তার বাড়ীতে ঢুকে পড়লে ঐ এলাকার শতশত মানুষ ঘেরাও করে বাড়ীটি কিন্তু। তবে অভিযানের সময় মোসলেম উদ্দিনকে আটক করতে পারেনি থানা পুলিশ। পরে এক পতিতাকে আটক করে নিয়ে আসে। আটকের সময়, ওই বাড়িতে একজন পতিতা ছাড়া আর কেউ ছিলো না বলে জানা যায়।

এলাকাবাসীর দাবি মোসলেম উদ্দিনকে আটক করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার,যাতে ভবিষ্যতে কেউ এমন অনৈতিক কার্যক্রম করার সাহস না পায়। এবিষয়ে মুঠো ফোনে মোসলেম উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।জানা গেছে

মোসলেম উদ্দিন রাজীবপুর উপজেলা শহরে জেনারটর এবং চাউল ব্যবসার সাথে জড়িত।তিনি উপজেলার সদর ইউনিয়নের জহির মন্ডল পাড়া গ্রামের একজন বাসিন্দা। নব্বইয়ের দশকে ভিসিআর ও জেনারেটর ব্যবসা দিয়ে তিনি রাজীবপুরে প্রবেশ করে পরবর্তীতে পতিতা ও সুদের কারবার করে লক্ষ্য লক্ষ্য টাকার মালিক হন।গত কয়েক বছর হলো স্লুইস গেট এলাকায় একটি তিন তলা বাড়ী করে বাড়ির কাজ অসম্পূর্ণ রেখেই সেখানে নানা ধরনের অনৈতিক কাজ শুরু করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজীবপুর থানার তদন্ত ওসি আতাউর রহমান বলেন, এলাকাবাসি ওই বাড়ী ঘেরাও করে রাখে পরে পুলিশ খবর পেয়ে ওই নারীকে আটক করে থানা হেফাজতে আনা হয়।তার বিরুদ্ধে আইনীগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page