May 13, 2024, 2:38 pm
শিরোনামঃ
তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলীর ঘুষ-বানিজ্য ডিআইজি বরাবর অভিযোগ দায়ের সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় জন-দুর্ভোগ চরমে-“মাতারবাড়ী সংযোগ সড়কে রানিং বিল নিয়ে ঠিকাদার লাপাত্তা: কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শরীয়তপুর ইফতার বিতরণ ও স্কাউটস ওন অনুষ্ঠিত-২০২৪

Reporter Name

মোঃ রাশেদুল ইসলাম রিয়াদ,জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধিঃ

শরীয়তপুর জেলার ২ মুক্ত স্কাউট গ্রুপ যথাক্রমেশরীয় তপুর মুক্ত রোভার স্কাউট গ্রুপ এবং হাজী শরীয়তউল্লা হ মুক্ত স্কাউট গ্রুপ যৌথভাবে ইফতার বিতরন ও স্কাউ টস ওন আয়োজন অনুষ্ঠিত।গত ২২ মার্চ ২০২৪ রোজ শুক্রবার তিন ধাপে কার্যক্রম সম্পন্ন করা হয়।

১ম ধাপ: ‘স্কাউটস ওন’-এটি স্কাউটদের একটি নিজস্ব অনুষ্ঠান যেখানে স্কাউট আন্দোলনের সাথে সম্পৃক্ত স কল ধর্মের অনুসারীরা একসাথে ধর্ম চর্চা করে থাকেন। এ‌টি যথা‌যোগ্য ধর্মীয় ভাব গাম্ভীর্য নি‌য়ে করা হয় ত‌বে এ‌টি কো‌নো ধর্মীয় অনুষ্ঠা‌নের বিকল্প নয় কো‌নো ধর্মীয় উ‌দ্দে‌শ্যেও এ অনুষ্ঠান করা হয় না।

২য় ধাপ:জনসাধারণ ও দুস্তদের মাঝে ইফতার বিতরণ করা হয়।৩য় ধাপ: ইফতার মাহফিল। যেখানে সকল স্কাউট ও রোভার স্কাউট এবং লিডারগণের সম্মিলিত অংশগ্রহণে ইফতার মাহফিল হয়।

সার্বিক কার্যক্রমটিতে অংশ নেন কামরুল হাসানমোল্লা ,সম্পাদক,শরীয়তপুর মুক্ত রোভার স্কাউট গ্রুপ; খাইরু ল বাসার কল্লোল (এএলটি),সম্পাদক,হাজী শরীয়তুল্লা হ মুক্ত স্কাউট গ্রুপ।এছাড়াও অংশগ্রহণ করে জেলাসি নিয়র রোভার মেট প্রতিনিধি, বাংলাদেশ স্কাউটস শরী য়তপুর জেলা রোভার এবং বিভিন্ন প্রতিষ্ঠানের স্কাউট ও রোভারগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page