May 10, 2024, 12:35 pm
শিরোনামঃ
কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ওয়ারীতে জুতার ভেতরে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে যুবক গ্রেফতার

Reporter Name

প্রথম বাংলা – রাজধানীর ওয়ারীতে জুতার ভেতরে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে এক যুবককে গ্রেফতার করেছে ওয়ারী থানা পুলিশ।

গ্রেফতারকৃতের নাম শাওন বেপারী। গ্রেফতারের সময় তার হেফাজত থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাত সাড়ে দশটায় রাজধানীর কাপ্তান বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ওয়ারী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম শামীম জানান, গ্রেফতারকৃত শাওন তার পড়নের জুতার ভেতরে করে অভিনব কায়দায় গাঁজা পাচার করছিলো। ঘটনার দিন ওয়ারী থানার দায়িত্বরত পুলিশ দল তাকে সন্দেহভাজন হিসেবে চ্যালেঞ্জ করলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ তাকে গ্রেফতার করে তার দেহ তল্লাশী করে তার পড়নের জুতার ভেতর থেকে বিশেষ কৌশলে লুকানো ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম শামীম আরো জানান, গ্রেফতারকৃত শাওন কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে মুন্সিগঞ্জের কোন এক মেলায় সরবরাহ করার জন্য নিয়ে যাচ্ছিলো।

এ ঘটনায় তার বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা রুজু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page