July 27, 2024, 1:15 pm
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

অনলাইন গণমাধ্যম একটি শিল্প:আহমেদ আবু জাফর

Reporter Name

সুলতানা রাজিয়া সান্ধ্য কবি:দৈনিক মুক্তিযুদ্ধ ৭১সংবাদ পত্রিকা: সিনিয়র রিপোর্টার

(২৩শে এপ্রিল) রবিবার রাত ৯টায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দৈনিক প্রচেষ্টা নিউজ এর সকল সাংবাদিকদের নিয়ে ঈদ পুনমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়
দৈনিক প্রচেষ্টা নিউজ প্রেজেন্টার জেনিভা প্রিয়ানার সঞ্চলনায়
সভাপতিত্ব করেন,
আব্দুল মান্নান, প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রচেষ্টা সেচ্ছাসেবক ফাউন্ডেশন প্রকাশক ও সম্পাদক দৈনিক প্রচেষ্ঠা নিউজ
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,
আহমেদ জাফর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ট্রাস্টি বোর্ড, বাংলাদেশ মফসল সাংবাদিক ফোরাম,
বিশেষ অতিথি ছিলেন, ফয়সাল আজম আপু , স্টাফ রিপোর্টার এশিয়ান টিভি নির্বাহী সম্পাদক দৈনিক প্রচেষ্টা নিউজ,

নিউজের সাংবাদিকবৃন্দ সকল সমস্যার কথা তুলে ধরেন
প্রধান অতিথি আহমেদ জাফর বলেন,
অনলাইন গণমাধ্যম একটি শিল্প অনলাইনে কর্মরত সাংবাদিকরা এই শিল্পের ধারক ও বাহক। তাদেরকে সুস্থ নীতিমালার মধ্যে নিয়ে আসতে হবে।
যাতে করে এরা রাস্ট্রবিরোধী কোন অপপ্রচার করতে না পারে। ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন আনতে হবে। এ ক্ষেত্রে সকল সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহন নিশ্চিত করে নীতিমালা কিংবা আইন পাশ করলে গ্রহনযোগ্যতা পাবে।
সাংবাদিক স্বাধীনভাবে তাদের দায়িত্ব পালন করতে পারে সে ব্যাপারে আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।
তিনি বলেন,

বাংলাদেশ মফসল সাংবাদিক ফোরাম ১৪দফা দাবি আদায়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছে ইনশআল্লাহ তা সফল করবো বলে আশাবাদী, আসন্ন গণমাধ্যমে সপ্তাহ সফল করতে তিনি দেশের সকল সাংবাদিক এবং সাংবাদিক সংগঠন সমূহের সহযোগিতা কামনা করেন।
এদিকে প্রধান অতিথিকে শুভেচ্ছা জানিয়েছেন, সুলতানা রাজিয়া সান্ধ্য কবি, জাহিদুল ইসলাম,জেনিভা প্রিয়ানা ও মোঃ আঃ মান্নান সহ দৈনিক প্রচেষ্টা নিউজ সাংবাদিক বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page