March 2, 2024, 6:14 pm
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আগামী নির্বাচনে নৌকায় ভোট দিলে উন্নত সমৃদ্ধ ফরিদগঞ্জ গড়বো :- ডা: হারুন অর রশিদ সাগর

Reporter Name

মোঃশরিফ হোসেন, নিজস্ব প্রতিবেদক : ২৬৩ চাঁদপুর (৪) ফরিদগঞ্জ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা হারুন অর রশিদ সাগর বলেছেন, আপনারা সকলে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিলে উন্নত সমৃদ্ধ ফরিদগঞ্জ গড়বো।

সারাদেশ উন্নয়নের মহাসড়কে কিন্তু সেই তুলনায় আমাদের ফরিদগঞ্জ উপজেলা অনেকটাই পিছিয়ে, শেখ হাসিনা আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য স্মার্ট নেতৃত্ব তৈরি করছেন। আমাদের ফরিদগঞ্জ উপজেলায় দলীয় নেতৃবৃন্দের অনৈক্য পরিলক্ষিত হচ্ছে,এই সমস্যার জন্য যে কোন নির্বাচনে বিরূপ প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। তাই দ্রুত সময়ে ঐক্যবদ্ধ আওয়ামীলীগের বিকল্প নেই। আগামী নির্বাচনে আমি আবারো মনোনয়ন চাই,নেত্রী যদি আমাকে যোগ্য মনে করেন তা হলে আপনাদেরকে নিয়েই নির্বাচন করবো। আর যদি অন্য কাউকে দেয় আমি তাকে জয়ী করতে মনেপ্রাণে কাজ করবো নৌকা বিজয়ী করার জন্য।

তিনি আরো বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আজকে বাংলাদেশ এতোদূর এগিয়ে গেছে,সকল সূচকে এগিয়েছে উন্নয়ন লক্ষ্যমাত্রা,মানুষের গড় আয়ু,মাথাপিছু আয়,জীবন যাত্রার মান,দারিদ্র্য দূরীকরণ,মাতৃমৃত্যু,শিশু মৃত্যুর হার কমেছে।দেশের বড় ও দৃশ্যমান উন্নয়ন শেখ হাসিনার বদৌলতে হয়েছে। একটি পদ্মা সেতু দক্ষিণান্চলের মানুষের জীবনচিত্র বদলে গেছে।

মেট্রোরেল, টানেল,উড়াল সড়ক,রুপপুর বিদ্যুৎ কেন্দ্র, মাতার বাড়ী বিদ্যুৎ কেন্দ্র, পায়রা বন্দর,মহেশখালীতে গভীর সমুদ্র বন্দর,দেশের বেশিরভাগ রাস্তা ৪ লেন থেকে ৬ লেন করা সহ দৃশ্যমান উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে।তিনি সোমবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলার ১৬ নং রুপশা দক্ষিণ ইউনিয়নের চরমঘুয়া গ্রামের চৌকিদার বাড়ির সামনে উঠান বৈঠকে এসব কথা বলেন।

উঠান বৈঠকে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার কালু,পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সদস্য আনোয়ার হোসেন।
উঠান বৈঠকে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল,ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন গাজী,আওয়ামীলীগ নেতা জাহিদ হাজী,যুবলীগ নেতা দেলোয়ার হোসেন মানিক,

ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক এস এম মহিব উল্ল্যাহ,চাঁদপুর পৌর যুবলীগের সদস্য জাহিদুল হক মিলন, ফরিদগঞ্জ পৌরসভা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কাম রুল ইসলাম পাটওয়ারী,চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আরিফুর রহমান মজুমদার,চাঁদপুর সরকারি কলেজে ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফরিদুজ্জামান বাঁধন পাটওয়ারী,ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতা আব্দুর রউফ রুবাইয়েত,৬ নং গুপ্টি ইউনিয়ন যুবলীগের নেতা ফয়সাল আহমেদ,৮ নং পাইকপাড়া ইউনিয়ন যুবলী গের সাংগঠনিক সম্পাদক মিঠু পাটওয়ারী,১ নং বালিথুবা পঃ ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুজ্জামান রনি,সেচ্ছাসেবকলীগের সভাপতি ফয়েজ আহমেদ রাব্বি পাটওয়ারী,ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ফরিদ পাটওয়ারী,২ নং বালিথুবা পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি কাউসার আহমেদ,১ নং বালিথুবা পঃ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আদনান পাটওয়ারী,সাংগঠনিক সম্পাদক পিয়াস চন্দ্র দাস প্রমুখ।
এর আগে তিনি ১৬ নং রুপশা দক্ষিণ ইউনিয়নের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও প্রয়াত আওয়ামীলীগের নেতৃবৃন্দের কবর জিয়ারত করে তাদের রুহের মাগফেরাত কামনা করেন।

কবর জিয়ারত করা নেতারা হলেন ফরিদগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ড. শামছুল হক ভূইয়ার বাবা মরহুম হাসমত উল্লাহ ভূইয়া,মুক্তিযুদ্ধের সংগঠক ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সংগঠক মৌলভী আইয়ুব আলী খান,১৬নং রূপসা দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মরহুম আব্দুর ছাত্তার পাটওয়ারী,বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা মুসলিম মিজি, ফরিদগঞ্জ উপজেলার ভাইস-চেয়ারম্যান জিএস তসলিমের পিতা মরহুম হাজী জয়নাল আবেদীন,বীর মুক্তিযোদ্ধা,বীর প্রতীক মরহুম আব্দুল মতিন,

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর ছাত্তার কালুর পিতা মরহুম আব্দুল ওয়াহেদ,৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আবু তাহের ও একই ওয়ার্ডের সাবেক সাধারন সম্পাদক মফিজ মেম্বার,৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেনের পিতা মরহুম আব্দুল বারেক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের কবর জিয়ারত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page