July 24, 2024, 6:04 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

উন্নয়নের স্বার্থে রংপুর বাসী আজ নৌকাকে বিজয়ী করবেন: ডালিয়া

Reporter Name

রংপুর জেলা প্রতিনিধিঃ।রংপুর সিটি করপোরে শন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া বলেছেন,সুষ্ঠু ভোট হচ্ছে।রংপুর নগর বাসী আজ উন্নয়নের স্বার্থে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী কর বেন।মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় নগরীর লায়ন্স স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন,ভোটের পরিবেশ চমৎকার রয়েছে।উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নগরবাসী ভোট দিতে কেন্দ্রে আসছেন।জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।ডালিয়া আরও বলেন,বিজয়ী হয়ে আমি নগরবাসীকে দেয়া ইশতেহার গুলো বাস্তবায়ন করে একটি তিলোত্তমা নগরী হিসেবে রংপুর সিটি করপো রেশনকে গড়ে তুলবো।

এদিকে নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রতিটি সাধারণ ভোট কেন্দ্রে একজন পুলিশ কর্মকর্তাসহ দু’জন কনস্টে বল, দু’জন অস্ত্রধারী আনসার, ১০ জন আনসার-ভিডিপি’র সদস্যসহ মোট ১৫ জনকে মোতায়েন করা হয়েছে।গুরুত্বপূর্ণ ৮৬টি ভোটকেন্দ্রে একজন পুলিশ কর্মকর্তাসহ ৩জন কনস্টেবল,২জন অস্ত্রধারী আনসার ও ১০ জন আনসার-ভিডিপি’র সদস্যসহ মোট ১৬ জনকে মোতায়েন করা হয়েছে।

নগরীর ৩৩টি ওয়ার্ডে ১১ প্লাটুন বিজিবি,১৭টি র্যাব ’র টিম, পুলিশ,এপিবিএন ও ব্যাটালিয়ন আনসারের সমন্বয়ে প্রতিটি ওয়ার্ডে ১টি করে মোবাইল ফোর্স, ১১টি স্ট্রাইকিং ফোর্স ও ৬টি রিজার্ভ স্ট্রাইকিং ফোর্স কাজ করছে। এছাড়া নির্বাচনে শান্তিশৃঙ্খলা রক্ষায় নগরীর ৩৩টি ওয়ার্ডের জন্য ৩৩ জন নির্বাহী ম্যাজি স্ট্রেট ও ১৬ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। এর পাশাপাশি ২২৯টি কেন্দ্রের সব গুলোতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা নিশ্চি ত করার সঙ্গে সঙ্গে সিসিটিভি ক্যামেরার মাধ্যমে মনিটরিং করা হচ্ছে।

নির্বাচনের প্রধান আকর্ষণ মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে। রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা৫ করছেন। তারা হলে ন— জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা, আওয়ামী লীগের অ্যাডভোকেট হোসনে আরা লুৎ ফা ডালিয়া,জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাস দ-ইনু) শফিয়ার রহমান,ইসলামী আন্দোলন বাংলা দেশের আমিরুজ্জামান পিয়াল,খেলাফত মজলি শের তৌহিদুর রহমান মণ্ডল রাজু,জাকের পার্টির খোরশেদ আলম খোকন,বাংলাদেশ কংগ্রেসের আবু রায়হান এবং স্বতন্ত্টর প্রার্থী মেহেদী হাসান বনি ও লতিফুর রহমান মিলন। এছাড়া সংরক্ষিত ১১টি ওয়ার্ডে ৬৮ এবং ৩৩টি সাধারণ ওয়ার্ডে ১৮৩ জন কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page