July 27, 2024, 2:29 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কমল নগর উপজেলা চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে মেজবাহ উদ্দিন বাপ্পী

Reporter Name

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি : মোহাম্মদ আলী।

লক্ষ্মীপুরের কমলনগরের মাটি ও মানুষের নেতা মেজ বাহ উদ্দিন বাপ্পী।ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে ছাত্র লীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। জেল জুলুম আর মিথ্যা মামলা দিয়ে ও যাকে দাবিয়ে রাখতে পারেনি। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার রাজপথ নিরাপদ রাখতে অতন্দ্র প্রহরীর মত আন্দোলন সংগ্রাম এ সব সময় রাজপথে থাকেন আপোষহীন নেতা মেজবাহ উদ্দিন বাপ্পি।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনী বর্তমান চেয়ারম্যান মেজবাহ্ উদ্দীন আহমেদ বাপ্পীকে আবারওচেয়ানম্যান পদে দেখতে মাঠে কাজ করছে তরুন যুব ভোটারগন। স্থানীয় তরুন ও যুব ভোটারদের চোখে বর্তমান চেয়ার ম্যান বাপ্পী ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেন।তাদের দাবি,যু ব সমাজের আইডল ও তরুন ভোটারদের মধ্য উপজে লা চেয়ারম্যান হিসেবে মেজবাহ্ উদ্দিন আহমেদবাপ্পীর বিকল্প আর কোন প্রার্থী নেই তিনি খুবই দক্ষতার সাথে কাজ করছেন।

নির্বাচন গনিয়ে এসেছে যার মধ্যে শুরু হয়েছে নানা গু নজন ও প্রচার-প্রচারনা প্রার্থীদের তালিকায় কারা থাক ছে চোখ সেদিকে। যতজন প্রার্থীর আনাগোনা শুনাচ্ছে তাদের মধ্যে নজর বর্তমান চেয়ারম্যান বাপ্পীর”দিকে তাকে ঘিরে নির্বাচনী মাঠে নানা হিসেব-নিকেশ।

স্থানীয়রা জানান,আগামী উপজেলা পরিষদ নির্বাচনে য ত প্রার্থী চেয়ারম্যান পদে অংশ নিবেন তাদের মধ্যশক্ত প্রতিদ্ধন্ধী হিসেবে মাঠে সবার নজরে বর্তমানচেয়ারম্যা ন বাপ্পী।তিনি উপজেলা যুবলীগের দায়িত্বে থাকায় যুব লীগের পুরো নেতা-কর্মীরা মাঠে তার অনুকূলে কাজ ক রছে। গত নির্বাচনে তিনি জয়ী হওয়ার পর থেকে বেশ কয়েকটি নির্বাচনে প্রার্থী বিজয়ে তার একক নেতৃত্ব বলিষ্ঠ ভুমিকা ছিল।

তিনি নির্বাচনের কারিশমা বুঝে প্রচার-প্রচারণাচালাচ্ছে ন। তিনি নির্বাচনে জয়ী হতে খুবই কৌশলীযার কারনে নির্বাচনে তার শক্ত অবস্থান জনগনকে জানান দিচ্ছে।
এছাড়া মেজবাহ উদ্দিন বাপ্পির বড় গুন হচ্ছে সহজে স বাইকে আপন করে নেওয়া।ছোট বড় সবার কাছে রয়ে ছে তার গ্রহণ যোগ্যতা।

এছাড়াও তিনি বর্তমান চেয়ারম্যান পদে থাকায় এলাকা য় বেশ উন্নয়নমুলক কাজ করছেন।রাস্তা ঘাট পাকাকর ন,কাঁচা রাস্তা সংস্কার,মেরামত করা,মসজিদ,মাদ্রাসার ,জন্য বিভিন্ন অনুদান,বাল্য বিবাহ বন্ধ,সত্রাস ও চাঁদাবা জদের বিরুদ্ধে জিরো টলারেন্স,সহ অনেক কাজ করে ছেন। তার এ উন্নয়নমুলক কাজে সাধারন জনগন উপ কৃত হয়েছেন।তিনি গ্রামীন সড়কে একাধিক কাজ করে ছেন মেঘনার ভাঙনে কবলিত মানুষের পাশে থেকে সু খ-দু:খ ভাগাভাগি করেছেন।

করনা কালীল সময়ে তিনি মানুষের মাঝে মার্কস বিতর ণ,খাদ্য সামগ্রী বিতরণ, মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবা র সামগ্রী বিতরন করে সবার নজর কাড়েন।

মেজবাহ্ উদ্দিন আহমেদ বাপ্পী জানান,গত নির্বাচনে জ য়ী হয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।জানি না কতটুকু উন্নয়নমুলক কাজ করতে পেরেছি তবে চেষ্টার কমতি ছিল না।এবারও চেয়ারম্যান পদে প্রার্থী হব আ শা করছি মানুষ নিরাশ করবে না পূর্ণরায় জয়ী হয়ে মানুষের পাশে থাকতে চাই। কিছু অসমাপ্ত কাজ আছে সে গুলি করে সবার আশা আকাঙ্ক্ষা পুরন করতেচায় দলমতের উর্দ্ধে সবার দোয়া আশা করছি।

মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী,মুক্তিযোদ্ধা পরিবারে স ন্তান।তিনি ১৯৯৪ সালে তোরাবগন্জ উচ্চ বিদ্যালয় ছা ত্রলীগের সভাপতি,২০০১ সালে লক্ষ্মীপুর সরকারী ক লেজ ছাত্র সংসদের শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক,২০০ ০-২০০৪ সালে বৃহত্তর রামগতি উত্তরাঞ্চল ছাত্রলীগের সভাপতি,২০১৩ সালে উপজেলা যুবলীগের সদস্য,২০ ১৬ সালে জেলা যুবলীগের সদস্য,২০১৭ সালেউপজে লা যুবলীগের যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে উপজেলা যুবলীগের আহবায়ক”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page