March 3, 2024, 2:53 am
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কুড়িগ্রামে শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষির্কী পালিত

Reporter Name

সুলতানা রাজিয়া সান্ধ্য কবি: (নিজস্ব প্রতিবেদক)

কুড়িগ্রামে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক আন্দোলনের পথিকৃৎ বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৪তম জন্মবার্ষিকী পালি ত হয়েছে। সকালে স্বাধীনতার বিজয় স্তম্ভে শেখ কামালে র প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান,রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার উদ্দো গে জেলা স্টেডিয়াম মাঠে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ এর নেতৃত্বে।

এ উপলক্ষে জেলা প্রশাসন কুড়িগ্রাম আউটার স্টেডিয়ামে আলোচনাসভার আয়োজন করে। আলোচনায় অংশ নেন কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মো: জাফর আলী,একুশে পদকপ্রাপ্ত সমাজসেবক অ্যাড ভোকেট এস এম আব্রাহাম লিংকন,বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ লাল ও আব্দুল বাতেন,জেলা শিল্পকলা একাডে মির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক দুলাল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, আওয়ামীলীগ নেতা ছানালাল বকসী,আনম ওবায়দুর রহমান,জিল্লুর রহমান টিটু ও সাঈদ হাসান লোবান,জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ,সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

আলোচনাসভায় বক্তারা বলেন,মুক্তিযুদ্ধ, ক্রীড়া ও সাংস্কৃ তিক অঙ্গনে শেখ কামাল অবিস্মরণীয় অবদান রেখে গেছেন। নতুন প্রজন্মের কাছে তাঁর সর্বোচ্চ ত্যাগ ও অবদানের কথা তুলে ধরতে হবে।

এছাড়া দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে কুড়িগ্রাম স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ, চারা বিতরণ, দোয়া মাহফিল ও প্রামাণ্য চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।জেলা পরিষদের উদ্যোগে শেখ কামালের প্রতিকৃতি তে পুস্পস্তক অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page