July 27, 2024, 4:29 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

চট্টগ্রাম সাংবাদিক সংস্থা (চসাস) এর নতুন সদস্য আহ্বান

Reporter Name

চট্টগ্রাম বিভাগে বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত রির্পোটারদের স্বার্থ সংরক্ষণ ও পেশাগত মান উন্নয়নের লক্ষ্যে ‘চট্টগ্রাম সাংবাদিক সংস্থা’ (চসাস) নামে নতুন একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। তাই পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে মিডিয়ায় কর্মরত পেশাদার সাংবাদিকদের চসাসের নতুন সদস্য হতে ইচ্ছুক প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন সদস্য হতে ইচ্ছুকদেরকে চসাসের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আগামী ০৪ নভেম্বর ২০২৩ইং হতে ১০ নভেম্বর ২০২৩ইং পর্যন্ত চসাসের নিজস্ব কার্যালয় অথবা ইমেইল (newsswapnerbangla@gmail.com) হতে অনলাইনে সদস্য ফরম সংগ্রহ করতে পারবেন। অথবা চসাসের সাধারণ সম্পাদক ওসমান এহতেসাম এর ০১৪০৫-৮৬৭৪৮৭ নাম্বারে যোগাযোগ করে নির্ধারিত ফি জমা দিয়ে আবেদন ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন।

আবেদনপত্রে উল্লেখিত প্রয়োজনীয় তথ্যাদিসহ সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা, কর্মরত প্রিন্ট/ইলেক্ট্রনিক্স মিডিয়ার নিয়োগ ও পরিচয়পত্রের সত্যায়িত কপি সাথে জমা দিতে হবে।

অনুসন্ধানী সাংবাদিকতার বিভিন্ন প্রতিবন্ধকতা ও সার্বিক ঝুঁকি বিবেচনায় নিজেদের নিরাপত্তার বিষয়টি প্রাধান্য দিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হয়েছে বলে জানান সংগঠনটির উদ্যোক্তা টেলিভিশন উপস্থাপক সৈয়দ দিদার আশরাফী ও কলামিস্ট ওসমান এহতেসাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page