July 27, 2024, 6:22 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ছয় অতিরিক্ত ডিআইজিকে বদলি

Reporter Name

প্রথম বাংলা – ঢাকায় কর্মরত পাঁচজন এবং সিলেটে র একজন অতিরিক্ত ডিআইজি (অতিরিক্ত উপ-পুলিশ মহাপরির্দশক) পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে ঢাকায় কর্মরত তাপসুন নাসরীনকে পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত ডিআইজি,জেসমিন বেগমকে পুলিশ সদরদপ্তরে (টিআর), হামিদা পারভীনকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম কমিশনার,শামসুন্নাহারকে পুলিশ সদরদপ্তরে এবং শাহজাদা মো. আসাদুজ্জামানকে চট্টগ্রাম রেঞ্জ রিজার্ভ ফোর্সের কমান্ড্যান্ট করা হয়েছে।

এছাড়া সিলেটের অতিরিক্ত ডিআইজি ফয়সল মাহমুদকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতি রিক্ত কমিশনার করা হয়েছে।এবছরের ৩১ মে এবং ১৬ অক্টোবর এই ছয় কর্মকর্তা পুলিশ সুপার থেকে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পান।

এদিকে পৃথক আরেক প্রজ্ঞাপনে শিল্প পুলিশের ডিআইজি মঈনুল হককে খুলনা রেঞ্জ ডিআইজি এবং খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দি নকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনারের দায়িত্ব দেওয়া হয়ে ছে।

তাছাড়া পৃথক অন্য এক প্রজ্ঞাপনে পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ৬২ কর্মকর্তাকে নতুন দায়িত্ব দিয়েছে সরকার। এই ৬২ কর্মকর্তার মধ্যে ৪৭ জন গত ২১ সেপ্টেম্বর অতিরিক্ত পুলিশ সুপার থেকে পদোন্নতি পেয়ে পুলিশ সুপার হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page