March 3, 2024, 2:53 pm
শিরোনামঃ
মাদক কারবারী ও সন্ত্রাসী,কোন অপরাধীকেই ছাড় দেওয়া হবে না- ওসি মাইন উদ্দিন গণপূর্তের দুর্নীতির মাষ্টার তিনি শাস্তি পাওয়ার বদলে মিলেছে প্রাইজ পোষ্টিং ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন লক্ষ্মীপুরের মাও লুৎফর রহমান আর নেই জেলের ভেসে উঠলো দিনমজুরের জামাল শিকারীর লাশ অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে জমি লিখে নিলেন দেলোয়ার হোসেন ও কফিল উদ্দিন নামের দুই শিক্ষক বীর মু‌ক্তি‌যোদ্ধা অজিত রঞ্জন বড়ুয়া কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক রাষ্ট্রীয়ভা‌বে গার্ড অব অনার দেওয়া হয় ৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ডিবি পুলিশ পরিচয় দিয়ে বগুড়া- মহাসড়কে পিক‌আপ থামিয়ে ৫ লাখ ২৩ হাজার টাকা ছিনতাইয়ের দুর্ধর্ষ ঘটনা।

Reporter Name

মো: সবুজ হোসেন রাজা,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

ডিবি পুলিশ পরিচয় দিয়ে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে ব্যবসায়ীর পিক‌আপ থামিয়ে ৫ লাখ ২৩ হাজার টাকা ছিনতাইয়ের দুর্ধর্ষ ঘটনা ঘটেছে।মঙ্গলবার,৯ই জানুয়া রি,বেলা আড়াইটায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কেরসিরা জগঞ্জের শাহজাদপুরের গাড়াদহ ইউনিয়নের মশিপুরে এই ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী প্রান্ত রায় (২৬) নেত্রকো না জেলার কলমাকান্দা পৌর শহরের বাসাউড়া গ্রামের দিলীপ রায়ের ছেলে। স্থানীয় মধবাজারের ভাইভাই মার্কেটে প্রান্ত শান্ত বস্ত্রালয় নামে তাদের কাপড়ের দোকান রয়েছে।

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী প্রান্ত রায় বলেন,মঙ্গল বার সকাল ৭টায় ছোটভাই শান্তকে নিয়ে পিক‌আপ যোগে শাহজাদপুর কাপড়ের হাটের উদ্দেশ্যে রওয়ানা দেই।পথিমধ্যে বগুড়া নগরবাড়ি মহাসড়কের শাহজাদ পুরের মশিপুরে এম‌এসবি ব্রিকস নামের ইটভাটার সাম নে পৌঁছালে পেছন থেকে ২জন মোটরসাইকেলআরো হী পিক‌আপ থামাতে বলে।

কমলা রঙের হরনেট মোটরসাইকেল থেকে নেমে ২জ ন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়েপিক‌আপ তল্লাশি করতে থাকে। এসময় পিকআপে রাখা লুঙ্গি দি য়ে মোড়ানো অবস্থায় ৫ লাখ ২৩ হাজার টাকা তারা দে খতে পেয়ে ছিনিয়ে নেয়। এ সময় তাদের বাঁধা দিলে ছুরি বের করে ভয় দেখিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

খবর পেয়ে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক আব্দুল আজিজের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়।পরে ঘটনাস্থল পরিদর্শন করেন শাহজাদ পুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরু জ্জামান, থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার, পরিদর্শক তদন্ত মোঃ শাখাওয়াত হোসেন ও পরিদর্শক অপারেশন আবু সাঈদ।

এই বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জখায়রু ল বাশার বলেন, ছিনতাইয়ের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থ লে থানার একটি দল পাঠানো হয়। পরে উর্ধ্বতনকর্মক র্তাসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি আরও বলেন,এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে তদন্ত করে ছিনতাইয়ের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতা র করে লুন্ঠিত টাকা উদ্ধারে চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page