July 26, 2024, 11:30 pm
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

নারী কেলেংকারীতে যুবককে ফাঁসানোর চেষ্টা সুস্থ তদন্ত করি অপরাধী দের কে আইনগত ব্যবস্থা নেওয়া হোক

Reporter Name

জেলা প্রতিনিধি -বরগুনার আমতলী ২নং কুকুয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের বাসিন্দা এক নারেীকে একটি স্বার্থন্বেষী মহল ফুসলিয়ে, স্বার্থ হাসিলের জন্য মো. আরিফুর রহমান সোহাগের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন। কুকুয়া ইউনিয়নের জনসাধারণের মাঝে এ নিয়ে বেশ গুঞ্জন চলছে।

তবে আরিফুর রহমান সোহাগ জানান, এ রকম কোনো কিছুই হয়নি, দীর্ঘদিন ধরে তাদের সাথে আমাদের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। তাই আমাকে ও আমাদের পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার পিছনে মরিয়া হয়ে লেগেছে একটা মহল।কুকুয়া ইউনিয়নর ৮নং ওয়ার্ডের স্থানীয় কয়েকজনের সাথে কথা বলে এ বিষয় কোনো সত্যতা পাওয়া যায় নি।

এ বিষয়ে স্থানীয় লোকদের দাবিকৃত ঘটনার সাথে জড়িত নারী জানান, উক্ত ঘটনা মিথ্যা এবং গুজব।আর আরিফুর রহমান সোহাগ আমার সম্পর্কে ফুফা,তিনি আমাকে সন্তানের নজরে দেখেন।আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, এবং যারা এই গুজব ছড়াচ্ছে তাদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানাচ্ছি।

ওই নারীর বাবা জানান, যারা আমার মেয়ের বিরুদ্ধে গুজব ছড়াচ্ছে, তাদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবী জানাচ্ছি।

এ নিয়ে আরিফুর রহমান আরো জানান,একটি স্বার্থন্বেষীমহল এই গুজব ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page