July 27, 2024, 6:39 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

নৌকার মনোনয়ন পেলে শাহজাদপুরকে দেশের সেরা উপজেলা হিসেবে গড়ে তুলবো- ড. সাজ্জাদ হায়দার লিটন

Reporter Name

, সবুজ হোসেন রাজা (সিরাজগঞ্জ)জেলা প্রতিনিধি: নৌকার মনোনয়ন পেলে শাহজাদপুরকে দেশের সেরা উপজেলা হিসেবে গড়ে তোলার আশ্বাস প্রদান করলেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের কাকুরিয়ায় ইউনিয়ন যুবলীগ আয়োজিত এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এই কথাগুলো বলেন।
এসময় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ড. সাজ্জাদ হায়দার লিটন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী উন্নয়ন চিত্র তুলে ধরেন।

পোরজনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জুয়েল আলমের সভাপতিত্বে ও মেহেদী হাসান খোকনের সঞ্চালনায় অন্যান্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ ইউনুস আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাসুক রহমান সূর্য, পুরো আওয়ামী লীগের ২ নাম্বার ওয়ার্ড সভাপতি নূর মোহাম্মদ নুরু, রাশেদুল হায়দার, রফিকুল ইসলাম রঞ্জু প্রমূখ।

এ সময় উপস্থিত বক্তারা দেশের উন্নয়ন চিত্র তুলে ধরার পাশাপাশি শাহজাদপুরের কৃতি সন্তান ডক্টর সাজ্জাদ হায়দার লিটন ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহনের শাহজাদপুরের প্রতি বিভিন্ন অবদানের বিষয় নিয়ে আলোচনা করেন।
এ সময় বক্তারা বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের প্রতি আহ্বান জানান যেন ডক্টর সাজ্জাদ হায়দার লিটনের মত সৎ ও যোগ্য মানুষকে শাহজাদপুরে নৌকা প্রতীকের মনোনয়ন প্রদান করা হয়। এসময় উপস্থিত শতশত জনতা ডক্টর সাজ্জাদ হায়দার লিটনের পক্ষে শ্লোগান দেয়।
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন বলেন, আমি মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহনের সন্তান। শাহজাদপুরের মিল্কভিটা নির্মানের বিষয়ে আমার পিতা ও আমার অবদান রয়েছে। শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পেছনেও আমি কাজ করেছি।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সবসময় তার ভালোবাসার ছায়াতলে রেখেছেন। তিনি যদি আমাকে নৌকার মনোনয়ন দেন তাহলে কর্মসংস্থান বৃদ্ধি করবো। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের পুর্ণাঙ্গ স্থাপনা নির্মাণের চেষ্টা করবো, এই অঞ্চলের খামাড়িদের দুধের ন্যায্যমূল্য নির্ধারণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page