July 27, 2024, 4:25 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বরগুনার আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান ও সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসান দায়িত্ব পেলেন

Reporter Name

মোহাম্মদ মেজবাহ উদ্দিন, নিজস্ব প্রতিবেদন

বরগুনা জেলার আমতলী উপজেলার আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে এতে আমতলী উপজে লার আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত আমতলীর মেয়র মোঃ মতিয়ার রহমান এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পে লেন প্রভাষক জিএম হাসান ওসমানী।নবগঠিত উপজেলা আওয়ামী লীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক আমতলী উপজেলাকে একটা পরিচ্ছন্ন রাজনৈতি ক ধারায় ফিরিয়ে আনার অঙ্গীকার ব্যক্ত করেন।

গতশুক্র বার ৫ মে ২০২৩ বরগুনা জেলা লীগের সভাপতি অসাধার ণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গত ৩০ এপ্রিল ২০২৩ ঢাকার তো গণভবনে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের এক বৈঠক অনুষ্ঠিত হয়।

সবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই কমিটি পরিচা লনার জন্য দিক নির্দেশনা মূলক আলোচনা করেন। সভায় আওয়ামী লীগের এই কমিটি নিয়ে সন্তোষ প্রকাশ করা হয় নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক আমতলী রাজনীতিতে একটি গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনার অঙ্গীকার ব্যক্ত করেন।তারা আরো বলেন আমতলীর উন্নয় নে গণতান্ত্রিক বজায় রেখে কাজ করে যাবেন।

আমতলীর মেয়র মোঃ মতিউর রহমান আমতলী পৌরসভা র উন্নয়নের রূপকার এবং জিএম ওসমানী হাসান প্রয়াত আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম দেলোয়ার এর সুযোগ্য পুত্র। নব দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক আমতলী বাসির সকলের কাছে কৃতজ্ঞতা পোষণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page