March 2, 2024, 4:53 pm
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বাকেরগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শন করেন ডক্টর মোয়াজ্জেম হোসেন মাতুব্বর আমিনুল

Reporter Name

স্টাফ রিপোর্টারঃ সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় বড় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগে র ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সম্মানিত সদস্য ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ ডক্টর মোয়াজ্জেম হোসেন মাতু ব্বর আমিনুল।ষষ্ঠী পূজার মধ্য দিয়ে শুরু হয়ে সপ্তমী, অষ্টমীর দিনগুলোতে প্রতিদিন সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

ডঃ মোয়াজ্জেম হোসেন মাতুব্বর আমিনুল তার বক্তব্যে উল্লেখ করেন, ধর্ম যার যার উৎসব সবার এমন নীতি আদর্শ নিয়েই রাষ্ট্র পরিচালনা করছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যে কের ধর্মকে আমরা সম্মান করি। সবাইকে সত্য ও সুন্দর সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে এসে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনে কাজ করে যেতে হবে। সনাতন ধর্মাবলম্বীরা বিপুল উৎসবমুখর পরিবেশে নানা উপাচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে প্রতিবছর উদযাপন করে যাচ্ছেন শারদীয় দুর্গোৎসব। সরকারের পক্ষ থেকে দেশের প্রতিটি মন্ডপে অনুদান প্রদানসহ মন্ডপের নিরাপত্তা নিশ্চিতের সব রকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে এবং নির্বিঘ্নে দুর্গাপূজা উৎসব পালনে সংশ্লিষ্ট সবাইকে নিয়ে সনাতন ধর্মের সব চেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপভোগ করে,এবং নির্বিঘ্নে  সমাপ্ত করার লক্ষ্যে সকলকে এগিয়ে আসারজন্য সহযোগিতা কামনা করেন।এবং কোন ধরনের অশান্তি মূল ক কর্মকাণ্ড যাতে না ঘটে সেই দিকে সকলকে সচেতন থাকার আহ্বান জানান। এবং মন্ডপ পরিদর্শন কালে তিনি নিজ তহবিল থেকে অনুদান প্রদান করেন। পাশাপাশি দুর্গোৎসব আনন্দঘন উৎসবমুখর করতে প্রতিটি মণ্ডপের স্বেচ্ছাসেবীদের অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।

তার বক্তব্যে আর উল্লেখ করেন, প্রধানমন্ত্রী জননেত্রীশেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে বরিশাল ৬ (বাকেরগঞ্জ) আসনে নৌকার প্রার্থীর বিকল্প নেই। সমগ্র বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়নে এগিয়ে গেলেও পিছিয়ে আছে বাকেরগঞ্জ উপজেলা।এমতাবস্থায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকের জন্য মনোনীত করলে,

সারা দেশের ন্যায় বাকেরগঞ্জকেও উন্নয়নের রোল মডেল হিসেবে এগিয়ে নিয়ে যাবো। বাকেরগঞ্জ আমার জন্মভূমি, বিগত দিনগুলোতে আপনাদের পাশে থেকে প্রতিবছরের ন্যায় এবারও আপনাদের আমন্ত্রণে এসেছি, ভবিষ্যতেও যাতে করে আপনাদের পাশে থেকে তথা বাকেরগঞ্জবাসীর পাশে থাকতে পারি এবং আপনাদের সেবা করতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page