March 2, 2024, 3:50 pm
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বাকেরগঞ্জ উপজেলা জুড়ে এমপি রতনার সারদীয় শুভেচ্ছা বিনিময় অসংখ্য মন্দির পরিদর্শন

Reporter Name

নিজস্ব প্রতিবেদক :- বাকেরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপজেলা জুড়ে ৭৬ টি মন্দির নবসাজে দৃশ্যমান। এবারের আবহাওয়া ও আসন্ন নির্বাচনকে ঘিরে রাজনৈতিক পরিস্থিতি বিবেচনায় সবদিক থেকেই পরিপূর্ণ উৎসব মূখোর পরিবেশ বিরাজ করছে।

এমন পরিস্থিতিতে নানান সাংস্কৃতিক ও নাচ গানের অনুষ্ঠানের পাশাপাশি রাজনৈতিক নেতাদের আগমন বক্তৃতা বিবৃতিতে মন্ডুপ স্থল হয়ে উঠছে আরো উৎসব মূখোর। বসে নেই স্থানীয় প্রশাসন ও ক্ষমতাশীন দলের এমপি মন্ত্রীরা। তেমনি পূজা শুরু থেকেই মাঠ পর্যায় পরিস্থিতি পরিদর্শনে বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন করেন বরিশাল – ৬ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা,

ইতিপূর্বে ব্যাক্তিগত তহবিল থেকে পূজা মন্ডুপ গুলোকে দিয়েছেন ৫ লক্ষ টাকার অনুদান সহায়তা, তারপরও মন্ডুপে উপস্থিত হয়ে পরিস্থিতি পর্যবেক্ষন করে সন্তুষ্ট হয়ে দিয়েছেন বিশেষ অনুদান সহায়তা ও নানান উন্নয়ন মূলক প্রতিশ্রুতি।তিনি আসন্ন নির্বাচনে অংশ নিতে সকলের আশির্বাদ কামনা করার পাশাপাশি। সকল সম্পাদয়কে নিজ নিজ ধর্ম নিবিঘ্নে পালনের জন্য তারপক্ষ থেকে সব রকমের সহায়তার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল, উপজেলা সহকারী কমিশনার( ভুমি) সানজিদা রিকতা, অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মানিক হাওলাদার, অধ্যপক বিপ্লব মিত্র, অধ্যপক শহিদুল ইসলাম সহ উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ও সমার্থকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page