July 27, 2024, 3:06 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বাকেরগঞ্জ উপজেলা জুড়ে এমপি রতনার সারদীয় শুভেচ্ছা বিনিময় অসংখ্য মন্দির পরিদর্শন

Reporter Name

নিজস্ব প্রতিবেদক :- বাকেরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপজেলা জুড়ে ৭৬ টি মন্দির নবসাজে দৃশ্যমান। এবারের আবহাওয়া ও আসন্ন নির্বাচনকে ঘিরে রাজনৈতিক পরিস্থিতি বিবেচনায় সবদিক থেকেই পরিপূর্ণ উৎসব মূখোর পরিবেশ বিরাজ করছে।

এমন পরিস্থিতিতে নানান সাংস্কৃতিক ও নাচ গানের অনুষ্ঠানের পাশাপাশি রাজনৈতিক নেতাদের আগমন বক্তৃতা বিবৃতিতে মন্ডুপ স্থল হয়ে উঠছে আরো উৎসব মূখোর। বসে নেই স্থানীয় প্রশাসন ও ক্ষমতাশীন দলের এমপি মন্ত্রীরা। তেমনি পূজা শুরু থেকেই মাঠ পর্যায় পরিস্থিতি পরিদর্শনে বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন করেন বরিশাল – ৬ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা,

ইতিপূর্বে ব্যাক্তিগত তহবিল থেকে পূজা মন্ডুপ গুলোকে দিয়েছেন ৫ লক্ষ টাকার অনুদান সহায়তা, তারপরও মন্ডুপে উপস্থিত হয়ে পরিস্থিতি পর্যবেক্ষন করে সন্তুষ্ট হয়ে দিয়েছেন বিশেষ অনুদান সহায়তা ও নানান উন্নয়ন মূলক প্রতিশ্রুতি।তিনি আসন্ন নির্বাচনে অংশ নিতে সকলের আশির্বাদ কামনা করার পাশাপাশি। সকল সম্পাদয়কে নিজ নিজ ধর্ম নিবিঘ্নে পালনের জন্য তারপক্ষ থেকে সব রকমের সহায়তার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল, উপজেলা সহকারী কমিশনার( ভুমি) সানজিদা রিকতা, অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মানিক হাওলাদার, অধ্যপক বিপ্লব মিত্র, অধ্যপক শহিদুল ইসলাম সহ উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ও সমার্থকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page