July 27, 2024, 7:44 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বাকেরগঞ্জ বাসির ভাগ্য পরিবর্তনে আওয়ামীলীগ সমর্থিত এমপি প্রার্থী হিসেবে মুতিউর রহমান বাদশার বিকল্প নেই

Reporter Name

খান মেহেদী :- আগামী জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল ৬ আসনে সুবিধাবঞ্চিত বাকেরগঞ্জ বাসির ভাগ্য পরিবর্তনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা কে ঘিরে এমপি প্রার্থী হিসেবে দেখতে চান উপজেলার সর্বস্তরের জনগণ,নেতাকর্মী সমর্থকদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

১৪ টি ইউনিয়নে তিনি গড়ে তুলেছেন আওয়ামী লীগ রাজনীতির শক্ত বলয়। প্রত্যেকটি ইউনিয়নে রয়েছে তার অবাধ বিচরণ।

অথচ স্বাধীনতার পর থেকেই একজন জাতীয় দম্পতী নেতা বাকেরগঞ্জে বারবার নির্বাচিত সংসদ সদস্য থেকেও বর্তমানে চলমান রয়েছেন। কিন্তু আওয়ামীলীগ সরকারের তেমন কোন উল্লেখযোগ্য উন্নয়নের ছোঁয়া এনে দিতে পারেননি বাকেরগঞ্জ বাসির মাঝে। আর এর সব চেয়ে বড় কারন আওয়ামী লীগ থেকে সমর্থিত কোন এমপি প্রার্থী না থাকায়। যারা দীর্ঘদিন ক্ষমতায় থেকেও ১৪ টি ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন করতে পারেনি তাদের থেকে মুখ ঘুরিয়ে নিয়েছে উপজেলাবাসী।

রঙ্গশ্রী ইউনিয়নের বাসিন্দারা জানান, যাহারা জনগণের চাহিদার কথা না ভেবে নিজেদের চাহিদা নিয়ে ব্যস্ত থাকেন তাহাদের থেকে এলাকার উন্নয়ন কখনোই আশা করা যায় না।

উপজেলা সাধারন বাসিন্দারা জানান, ক্ষমতাসীন দল বার বার ক্ষমতায় থেকেও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা তৃণমূলের সুবিধাবঞ্চিত, আর এর কারণ ক্ষমতাসীন দলের সংসদ সদস্য না থাকা। জাতীয় পার্টি থেকে বারবার সংসদ সদস্য নির্বাচিত হলেও তারা কখনোই আওয়ামী লীগ নেতাকর্মীদের খবর রাখেন না। অথচ নির্বাচন এলেই নৌকা-লাঙ্গল ভাই ভাই কাজের বেলায় খবর নাই।

এ প্রসঙ্গে বিশ্বাস মুতিউর রহমান বাদশা বলেন, “আমি কথায় নয়, কাজে বিশ্বাসী ৷ বাকেরগঞ্জ বাসীর সার্বিক উন্নয়নে আমি কথা দিচ্ছি, আমাকে আসন্ন নির্বাচনে নির্বাচিত করলে বাকেরগঞ্জ বাসীর সার্বিক লক্ষ্য অর্জনে সাধ্যের সর্বোচ্চ শক্তি দিয়ে তা পূরণের জন্য যথাসাধ্য চেষ্টা করবো।

তিনি আরোও বলেন, সব উন্নয়ন অগ্রগতির সঙ্গে সমন্বয় ঘটিয়ে বাকেরগঞ্জ বাসীর প্রতিটি ওয়ার্ডের সমস্যা সমাধান করে আগামী দিনে গড়ে তুলবো সবার প্রিয় বাকেরগঞ্জ যা আপনাদের সবার প্রাপ্য।

বাকেরগঞ্জ বাসীর প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, আমি জানি কিছু সংকট ,সীমাবদ্ধতা ও নাগরিক যন্ত্রণাসহ নানাবিধ সমস্যা আছে ৷ এই বাকেরগঞ্জ আপনার, আমার ও সকলের। আমাদের একটু সচেতনতা ও কিঞ্চিৎ সহযোগিতা এই নগরীর প্রাপ্য।

বাকেরগঞ্জ বাসীর আগামীতে পূর্ন পরিবর্তন আসবেই জানিয়ে তিনি বলেন, আমরা যদি সবাই একটু সচেতন, আন্তরিক ও উদ্যোগী হই, আমাদের দৃষ্টিভঙ্গি প্রসারিত রাখি এবং শহর বিনির্মাণে অংশ নেই,তাহলে অবশ্যই বাকেরগঞ্জ বাসী উন্নয়নের শীর্ষে থাকবে ৷

মুতিউর রহমান বাদশা আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় আমার স্বপ্নের বাকেরগঞ্জকে বাস্তব করতে চলুন আমরা সবাই সামনের দিকে এক সাথে এগিয়ে যাই। আমরা সকলে মিলে মিশে সবার বাকেরগঞ্জকে একটি সুস্থ, সচল ও আধুনিক স্বপ্নের বাকেরগঞ্জ গড়ে তুলি। আমি বাকেরগঞ্জ বাসীরকে সঙ্গে নিয়ে একত্রিত হয়ে আগামী দিনে বাকেরগঞ্জ উপজেলা বাসীর সার্বিক উন্নয়নে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই। এটাই আমার অঙ্গীকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page