July 27, 2024, 3:58 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বিরামপুরে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

Reporter Name

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে পৌর শহরের বেগমপুর মোড় নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মমতাজ হোসেন (৪৭) নামের একজন নিহত হয়েছেন।

নিহত মমতাজ হোসেন বিরামপুর শহরের বেগমপুর মহল্লার মৃতঃ নজির উদ্দিনের ছেলে। নিহত মমতাজ হোসেন দীর্ঘদিন ধরে ইডিমা (পানি ধরে সম্পূর্ণ শরীর ফুলা) ও কিডনী রোগে ভূগছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন পার্বতীপুর জিআরপি থানার উপ-পুলিশ পরিদর্শক দেওয়ান জিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মমতাজ হোসেন তার বাড়ির ছাগল ছড়ানোর জন্য বেগমপুর মোড়ে আসেন। এসময় লাইন পাড় হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মমতাজ হোসেনের মৃত্যু হয়।

পার্বতীপুর জিআরপি থানার উপ-পরিদর্শক দেওয়ান জিয়া বলেন, স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মমতাজ হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় তাঁর লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় পার্বতীপুর জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page