July 27, 2024, 3:35 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

রায়পুরে জনসমর্থন নিয়েই উপজেলা চেয়ারম্যান হতে চায় এডভোকেট মারুফ বিন জাকারিয়া

Reporter Name

পীরজাদা মোঃ মাসুদ হোসাইনঃ

আসন্ন উপজেলা পরিষদ ভোটে রায়পুর উপজেলায়চে য়ারম্যান প্রার্থী এডভোকেট মারুফ বিন জাকারিয়া। তি নি বর্তমানে উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হি সেবে দায়িত্বরত আছেন।গত উপজেলা পরিষদ নির্বাচ নে সর্বোচ্ছ ভোট পেয়ে নির্বাচিত হয়ে ব্যাপক আলোচ নায় রয়েছেন এই তরুন প্রার্থী।ভাইস-চেয়ারম্যান হওয়া র আগে তিনি উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।তার সময়ে ছাত্র রাজনীতির ব্যাপক প্রসা র ঘটে এই উপজেলায়।বর্তমানে রায়পুর উপজেলা আ ওয়ামীলীগের সাংগঠনি ক সম্পাদক হিসেবে দায়িত্বপ্রা প্ত আছেন।

ছাত্রজীবন থেকেই অত্যন্ত মেধাবী ছিলেন,এই মানবিক নেতা। গৃহহীনকে গৃহ করে দেয়া,কর্মহীনকে কর্ম যোগা ড় করে দেয়া,করোনা মহামারীতে লকডাউনে আটকা পড়া সাধারন জনগনের জন্য অন্ন-চিকিৎসা সামগ্রীসর বরাহ করা, করোনা আক্রান্ত মৃত লাশ দাপনের ব্যাবস্থা করে তিনি এবং তাঁর টিম ব্যাপক সুনাম অর্জন করেন।

তিনি রায়পুর রাখালিয়া গ্রামের আলাউদ্দীন পাটোয়ারী বাড়ির বীর মুক্তিযোদ্ধা এস এম জাকারিয়া পেয়ারুর কনিষ্ঠ ছেলে। তার ভাই এবিএম মামুন বিন জাকারিয়া রায়পুর থেকে জেলা পরিষদ নির্বাচনে দু’বার সদস্য নির্বাচিত হয়েছেন। বর্তমানে লক্ষ্মীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন।

তিনিও সমাজের মানুষের জন্য মানবিক কাজগুলো নিরলসভাবে করে যাচ্ছেন। এলাকার তরুন সমাজের কাছে ব্যাপক পরিচিত সদা হাস্যোজ্জল, বন্ধুসুলভ এই নেতা। রায়পুরের নারী-পুরুষ, আবাল-বৃদ্ধ-বনিতা সহ সকল স্তরের জনতার কাছে জনপ্রিয় এই বিনয়ী নেতা। তরুন আইনজীবী হিসেবে লক্ষ্মীপুর আদালতে ব্যাপক সুনামের অধিকারী এই বিচক্ষন নেতাসমাজের মানুষের বিবাদ মিমাংসায় তাঁর সুনাম রয়েছে।

একান্ত আলাপে তিনি জানিয়েছেন,মুক্তিযুদ্ধের চেতনা, দেশপ্রেম,মানবিক কার্যক্রমগুলো আমার বাবার কাছ থেকে শিখেছি।মানুষের জন্য কাজ করাই ছিলো বাবার নেশা,আমরাও মানুষের জন্য কাজ করে শান্তি পাই।

জনগনের প্রত্যক্ষ ভোটে গত নির্বাচনে ভাইসচেয়ারম্যা ন নির্বাচিত হয়েছিনির্বাচিত হয়ে পুরো ৫ বছর জনগনে র পাশেই ছিলাম,জনগনের ভালোবাসায় এবার চেয়ার ম্যান প্রার্থী হতে উৎসাহিত হয়েছি।ইনশাআল্লাহ জনগ নের প্রত্যক্ষ সমর্থনে এবার চেয়ারম্যান হতে চাই। নির্বা চিত হলে আমি নিজে এবং নিজের পরিবারের সদস্যগ নকে জনগনের কল্যানেই বিলিয়ে দিতে চাই। রায়পুরে র শিক্ষা,চিকিৎসা,বেকারত্ব নিয়ে কাজ করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page