July 27, 2024, 2:29 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

রায়পুর উপজেলা পরিষদের ভোটে ভাইস-চেয়ারম্যান পদে সর্বোচ্চ আলোচনায় শীর্ষ আহমেদ সোহেল

Reporter Name

পীরজাদা মোঃ মাসুদ হোসাইনঃ রায়পুর,

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন -২৪ উপলক্ষেরায়পুর উপজেলা পরিষদে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসেবে স র্বোচ্চ আলোচনায় রয়েছেন কৌশিক আহমেদ সোহেল তিনি রায়পুর উপজেলার ১ নং উত্তর চরআবাবিলইউনি য়ন আওয়ামীলীগের সাঃ সম্পাদকের দায়িত্বে রয়েছেন ছাত্রজীবন থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে রাজনীতিতে জড়িয়ে যান। ইউনিয়ন ছাত্রলীগের সদস্য হিসবে রাজনীতির হাতেখড়ি।

পরবর্তীতে ইউনিয়ন যুবলীগের আহবায়ক”সভাপতির দায়িত্ব পালন করেন।সুনামের সহিত যুব রাজনীতি করা য় জনপ্রিয় এই নেতা রায়পুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহবায়ক এর দায়িত্ব পান। ব্যাবসায়ী হিসেবেও সফল এই নেতা অত্যন্ত সুনামের সহিত তিনি ঠিকাদারী ব্যাবসা করে যাচ্ছেন।

রায়পুরের বিভিন্ন ইউনিয়নে গিয়ে জানা যায়,আসন্নউপ জেলা পরিষদ ভোটে যতোজন ভাইস-চেয়ারম্যানপ্রার্থী রয়েছেন,সর্বোচ্চ আলোচনায় রয়েছেন এই তরুন রাজ নৈতিক নেতা কৌশিক আহমেদ সোহেল।ছাত্রজীবনথে কেই মানুষের সেবায় সবসময় ব্যাস্ত থাকতেন এইনেতা ।বন্যায়,শীতে এলাকার গরীব জনসাধারনের মাঝে খা দ্য ও বস্ত্র বিতরন করে জনপ্রিয়তা অর্জন করেনবিশেষ করে, করোনা মহামারির সময় লকডাউনে আটকা পড়া শত শত মানুষের জন্য খাদ্য ও ঔষধ সরবরাহ করে ব্যাপক সুনাম অর্জন করেন।

সাধারন মানুষের বিপদ-আপদে ছুটে যান মানবদরদী এই নেতা। সদা হাস্যোজ্জল,সদালাপী,শিক্ষিত মার্জিত আচরন করেই মানুষের হৃদয়ে জায়গা করেছেন,জনপ্রি য় এই নেতা। তাছাড়া ভোটের মাঠে যুবসমাজকে নিয়ে ব্যাপক প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি। রায়পুরে র পশ্চিমাঞ্চলে একছেটিয়া সমর্থন রয়েছে তাঁর।

একান্ত আলাপে তিনি বলেন,আমার ব্যাক্তিগত চাওয়া বলতে কিছু নেই শুধুমাত্র জনগনের সেবা এবংসহযো গিতার জন্যই নির্বাচনে অংশগ্রহন করবো।বিজয়ী হলে জনকল্যানে নিজেকে নিয়োজিত রাখবো।বিশেষ করে রায়পুরের পিছিয়ে পড়া জনগনের কল্যানে কাজ করে যাবো।তাদের শিক্ষা,চিকিৎসা,স্যানিটেশন,যোগাযোগ ব্যাবস্থার উন্নয়নে কাজ করবো তাছাড়া সমাজে ন্যায়বি চার প্রতিষ্ঠায় কাজ করে যাবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page