March 3, 2024, 3:42 am
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

লক্ষ্মীপুর মডেল থানার ওসি সাইফুদ্দিন ডিসেম্বর মাসের সেরা

Reporter Name

নূর মোহাম্মদঃ

লক্ষ্মীপুরে ডিসেম্বর মাসে থানার অফিসার ইনচার্জদের মধ্যে শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পেয়েছেন সদর থানার ওসি মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার।মাদক,অস্ত্র উদ্ধা র,ওয়ারেন্ট তামিলসহ আইন -শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করার জন্য তাকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত করা হয়েছে।

১৩ জানুয়ারি শনিবার সকালে জেলা পুলিশ লাইন্সে অ নুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ ওসি হওয়ায় সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়া রকে ক্রেষ্ট ও সনদ তুলে দেয়া হয়। এছাড়া ডিসেম্বর মা সে জেলার শ্রেষ্ঠ সার্কেল বিবেচিত হন সদর সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোহেল রানা,

শ্রেষ্ঠ উপপরিদর্শক হন রামগঞ্জ থানার এসআই”মুহাম্ম দ কাওসারুজ্জামান, শ্রেষ্ঠ সহকারী উপপরিদর্শক বিবে চিত হন সদর থানার এএসআই মোঃ ইলিয়াছ,শ্রেষ্ঠ ট্রা ফিক অফিসার হন সার্জেন্ট মহিউদ্দিন জুয়েল,মামলার আলমত নিষ্পত্তি করায় বিশেষ পুরস্কার পান সদর কো র্টের পুলিশ পরিদর্শক নাজির আহম্মদ,যানজট নিরস নে বিশেষ পুরস্কার পান ট্রাফিক পুলিশের এটিএসআই মোঃ সাইফুদ্দিন হাওলাদার।

এছাড়া ডিসেম্বর মাসে অস্ত্র উদ্ধারে ভূমিকা রাখায়সদর থানার এসআই মোঃ আব্দুল মতিন,রামগঞ্জ থানার এস আই মুহাম্মদ কাওসারুজ্জামান,রায়পুর থানার এসআই মোঃ আবু হানিফকে বিশেষ পুরস্কার দেয়া হয়। জাতীয় সংসদ নির্বাচনে প্রশংসনীয় ভূমিকা রাখায় পুলিশপরিদ র্শক মোঃ আব্দুস সালাম, কনস্টেবল/৬৩০ মোহাম্মদ আরিফ হোসেন,কনস্টেবল/৮৫৫ ইমান হোসেনকে স ম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়।

অনুুুষ্ঠানেষ উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্র শাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো হাম্মদ আবু বকর সিদ্দিক,অতিরিক্ত পুলিশ সুপার ক্রা ইম অ্যান্ড অপস্ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ হাসান মোস্তফা স্বপন,অতিরিক্ত পুলিশ সুপার (স দর সার্কেল) মোঃ সোহেল রানা,সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী,সহ কারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) সাইফুল আলম চৌধুরী,মেডিকেল অফিসার মোঃ বাকী বিল্লাহ,ডিআই ও- ওয়ান আজিজুর রহমান,জেলা গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো,কোর্ট ইন্সপে ক্টর,আরআই (পুলিশ লাইন্স),টিআই (প্রশাসন),সকল থানা,ফাঁড়ি,তদন্তকেন্দ্রের ইনচার্জগণ সহ জেলার বিভি ন্ন পর্যায়ের কর্মকর্তা ও বাহিনীর সদস্যবৃন্দ।

ডিসেম্বর মাসে শ্রেষ্ঠ ওসি হওয়ার অনুভূতি জানতেচাই লে সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার এ প্রতিবেদককে জানান,সর্বপ্রথমে আমি ম হান আল্লাহ তালার নিকট শুকরিয়া জানাই,জেলারমান নীয় পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ স্যারের দিক নির্দেশনায় জনগণের জানমালের নিরাপত্তাদেয়ার জন্য সবসময় নিজেকে নিয়োজিত রেখেছি।

এ শ্রেষ্ঠত্বের জন্য থানার সকল পুলিশ সদস্যদের অব দান রয়েছে। যোগদানের পর থেকে কোন অন্যায়ের সাথে আপোষ করিনি। আমি সদর থানার আইন শৃঙ্খ লা উন্নয়নের জন্য সবরকম প্রচেষ্টা করে যাচ্ছি এবং সত্য প্রতিষ্ঠার চেষ্টা করেছি। কর্মের প্রতি আন্তরিকতা থাকলে সবই করা সম্ভব। আমরা সকলে যেন আইন মেনে চলে দেশ গঠনে ভূমিকা রাখি এটাই আমাদের প্রত্যেকের চাওয়া হওয়া উচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page