July 27, 2024, 7:37 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

সাধারণ মানুষের নজর কেড়েছে- আমান উদ্দিন আহাম্মেদ (মঞ্জু)

Reporter Name

প্রতিবেদন: সুলতানা রাজিয়া সান্ধ্য কবি:

ভোট আসতে এখনো দেরি,কিন্তু আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের পছন্দের প্রার্থীতাকে বেছে নিতে ইতোমধ্যেই নানান জল্পনা- কল্পনার সৃষ্টি হয়েছে। কেমন চাই এবারের প্রার্থী?নতুন মুখ নাকী পুরাতন? তবেট উন্নয়নের স্বার্থে যোগ্য, সৎ ও সাহসী নেতৃত্বে দিবেন এমন প্রার্থীকেই খুঁজছেন (২৬কুড়িগ্রাম-২) আসনের ভোটাররা।

অদ্য কাঁঠাল বাড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ড ফরকেরহাট ইউপি সদস্য মোঃ আব্দুল মজিদ সরকার বলেন,সাধারণ মানুষের মুখে নতুন মুখ হিসেবে দেখতে চায় তারা-আমান উদ্দিন আহাম্মেদ মঞ্জু-কে।সরে জমিনে খোঁজ নিয়ে দেখা গেছে,কুড়িগ্রামে রাজনৈতিক ও সমাজ সেবক হিসেবে আলোচিত এবং জনপ্রিয় ব্যক্তিত্ব আমান উদ্দিন আহাম্মেদ (মঞ্জু)।ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে তার রাজনীতির হাতে খড়ি।

কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক,বর্তমান তিনি কুড়িগ্রাম সদর উপজেলার চেয়ারম্যান হিসেবে সত তার পরিচয় দেওয়া ও এলাকার ব্যাপক উন্নয়ন সাধারণ মানুষের নজর কেড়েছে। ভোটারদের ভাষ্য মতে গরিব, দুঃখী, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের আশ্রয়স্থল আমান উদ্দিন আহাম্মেদ (মঞ্জু)এই আসন থেকে নৌকার দলীয় মনোনয়ন পেলে ব্যাপক উন্নয়ন করতে চান তিনি।

কুড়িগ্রাম সদর উপজেলা চেয়ারম্যান, আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু, এক প্রশ্নের জবাবে – দৈনিক পর্যবেক্ষনকে বলেন,জনগণ উপজেলা পরিষদ নির্বাচনে -বিপুল ভোটে বিজয়ী করে চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে এ আসনেদলীয় মনোনয়ন দেন তাহলে প্রায় ৯০ ভাগ ভোটার সমর্থন পাব এটা আমার দীর্ঘ বিশ্বাস।কাঁঠাল বাড়ি ইউনিয়নের
ফরকেরহাট-৪নং ওয়ার্ডের মোঃ আব্দুল মজিদ বলেন, সাধারণ মানুষের মুখে নুতন মুখ দেখতে চান তারা।
২৬-কুড়িগ্রাম-২ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে যোগ্য এবং সৎ হিসেবে মনে করছেন-আমান উদ্দিন আহাম্মেদ
মঞ্জু কে।তিনি হলেন ব্যতিক্রমী নেতা ও সমাজ সেবক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page