June 13, 2024, 2:50 pm
শিরোনামঃ
পুলিশ কমিশনারের সাথে ডিএমপির বিভিন্ন বিভাগের প্রধানদের এপিএ স্বাক্ষর এমপি আনার হত্যাকাণ্ড : ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিন্টু গ্রেফতার প্রধানমন্ত্রীর উপহার সারাদেশে ১৮৫৬৬ টি ভূমিহীন – গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর নান্দাইলে আশ্রয়ন-২ প্রকল্পের গৃহ নির্মানে কোটি টাকার অনিয়মের অভিযোগ ময়মনসিংহ ডিবি কর্তৃক ৪টি আগ্নেয়াস্ত্রসহ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার সেনা প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান রাজারহাটে দেশের কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাস্তা দখলমুক্তে হকার উচ্ছেদকরনে মতিঝিল ট্রাফিকের জোরালো অভিযানঃ জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ সদস্যদের বিভিন্ন পারফরমে ন্সে পুরস্কার প্রদান ঈদ-উল-আযহা উদযাপন ও যানজট নিরসনকল্পে পরিবহণ মালিক,পেট্রোল পাম্প মালিকদের সাথে মতবিনিময় সভা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

সাধারণ মানুষের নজর কেড়েছে- আমান উদ্দিন আহাম্মেদ (মঞ্জু)

Reporter Name

প্রতিবেদন: সুলতানা রাজিয়া সান্ধ্য কবি:

ভোট আসতে এখনো দেরি,কিন্তু আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের পছন্দের প্রার্থীতাকে বেছে নিতে ইতোমধ্যেই নানান জল্পনা- কল্পনার সৃষ্টি হয়েছে। কেমন চাই এবারের প্রার্থী?নতুন মুখ নাকী পুরাতন? তবেট উন্নয়নের স্বার্থে যোগ্য, সৎ ও সাহসী নেতৃত্বে দিবেন এমন প্রার্থীকেই খুঁজছেন (২৬কুড়িগ্রাম-২) আসনের ভোটাররা।

অদ্য কাঁঠাল বাড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ড ফরকেরহাট ইউপি সদস্য মোঃ আব্দুল মজিদ সরকার বলেন,সাধারণ মানুষের মুখে নতুন মুখ হিসেবে দেখতে চায় তারা-আমান উদ্দিন আহাম্মেদ মঞ্জু-কে।সরে জমিনে খোঁজ নিয়ে দেখা গেছে,কুড়িগ্রামে রাজনৈতিক ও সমাজ সেবক হিসেবে আলোচিত এবং জনপ্রিয় ব্যক্তিত্ব আমান উদ্দিন আহাম্মেদ (মঞ্জু)।ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে তার রাজনীতির হাতে খড়ি।

কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক,বর্তমান তিনি কুড়িগ্রাম সদর উপজেলার চেয়ারম্যান হিসেবে সত তার পরিচয় দেওয়া ও এলাকার ব্যাপক উন্নয়ন সাধারণ মানুষের নজর কেড়েছে। ভোটারদের ভাষ্য মতে গরিব, দুঃখী, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের আশ্রয়স্থল আমান উদ্দিন আহাম্মেদ (মঞ্জু)এই আসন থেকে নৌকার দলীয় মনোনয়ন পেলে ব্যাপক উন্নয়ন করতে চান তিনি।

কুড়িগ্রাম সদর উপজেলা চেয়ারম্যান, আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু, এক প্রশ্নের জবাবে – দৈনিক পর্যবেক্ষনকে বলেন,জনগণ উপজেলা পরিষদ নির্বাচনে -বিপুল ভোটে বিজয়ী করে চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে এ আসনেদলীয় মনোনয়ন দেন তাহলে প্রায় ৯০ ভাগ ভোটার সমর্থন পাব এটা আমার দীর্ঘ বিশ্বাস।কাঁঠাল বাড়ি ইউনিয়নের
ফরকেরহাট-৪নং ওয়ার্ডের মোঃ আব্দুল মজিদ বলেন, সাধারণ মানুষের মুখে নুতন মুখ দেখতে চান তারা।
২৬-কুড়িগ্রাম-২ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে যোগ্য এবং সৎ হিসেবে মনে করছেন-আমান উদ্দিন আহাম্মেদ
মঞ্জু কে।তিনি হলেন ব্যতিক্রমী নেতা ও সমাজ সেবক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page