June 24, 2024, 9:18 am
শিরোনামঃ
সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান মাদকবিরোধী অভিযানে ১৫ জনকে গ্রেফতার করেছে ডিএমপি বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ দিন অবস্থানের পর প্রেমিকার আত্মহত্যা গ্রামীণ সড়কে ড্রামট্রাকে মেম্বারের বালু ব্যবসা, বাধা দেয়ায় সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি লক্ষ্মীপুরে হত্যা মামলার বাদীকে হুমকি,প্রতিবাদে মানববন্ধন ময়মনসিংহে নারীকে ধর্ষণের পর হত্যা আসামী গ্রেপ্তার; রহস্য উদঘাটনে কোতোয়ালী মডেল থানা পুলিশ ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের নতুন সহকারী পুলিশ কমিশনার জাহাঙ্গীর কবির দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি সাংবাদিক এম এ কে জিলানীর বাবার মৃত্যুতে ডিআরইউ’র শোক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

১৪ নং মান্দারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সদস্য সংগ্রহ বর্ধিত সভা বিএনপির জামাত হুশিয়ার বললেন বাবলু

Reporter Name

নিজস্ব প্রতিবেদন – উদ্বোধনী অনুষ্ঠান জনাব মিজানুর রহমান জেলা আওয়ামী লীগের সহসভাপতি লক্ষীপুর।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব জনাব মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু জেলা আওয়ামী লীগের সভাপতি লক্ষীপুর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বেলায়েত হোসেন বেলাল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লক্ষীপুর।বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ইমতিয়াজ উদ্দিন জেলা স্বেচ্ছাসাবলীগের সাধারণ সম্পাদক লক্ষীপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল কাশেম চৌধুরী চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি
অহিদুজ্জামোন বেগ বাবলু, আবু তালেব চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক।রায়ান হোসেন তুষার সাবেক চন্দ্রগঞ্জ থানা, ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। সৌরভ হোসেন রুবেল পাটোয়ারী ১৪ নং মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ইসমাইল হোসেন চন্দ্রগঞ্জ থানা ,স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহ্বায়ক,সালাউদ্দিন টিটু চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহ্বায়ক, এম এ সামাদ চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহ্বায়ক, নাসির পাটোয়ারী সহ সকল নেতৃবৃন্দ খন্ড খন্ড মিছিল নিয়ে জনসভায় উপস্থিত ছিলেন।আজ( ৭-মে) রবিবার বিকেলে কমার্শিয়াল সেন্টার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মিজানুর রহমান বক্তব্যে বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলছি মাননীয় প্রধানমন্ত্রীর জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য স্বেচ্ছাসেবলীগের কমিটি নয় সকল কমিটিকে শক্তিশালী করার জন্য দিনরাত পরিশ্রম করে যেতে হবে। আমাদের তিনবারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের হাতকে শক্তিশালী করার জন্য লক্ষ্মীপুরবাসীকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নমূলক কাজ করেছে সাধারণ মানুষের কাছে যাই বলতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী সরকার দেশের উন্নয়নের স্বপ্নের কথা চিন্তা করে।এই সরকার ক্ষমতা আসলে সাধারণ জনগণের কথা সবসময় ভাবে বঙ্গবন্ধু যেমন সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখিয়ে দিয়েছিলেন।দেশ স্বাধীন করে দিয়েছিলেন ঠিক তেমনি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার সব সময় সাধারণ জনগণের কথা চিন্তা করে।

সভাপতিত্ব করেন নুর আলম বাবলু চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক।পরিচালনা করেন ইসমাইল হোসেন চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক, সকলে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

এ সময় এম এ সামাদ বলেন সব সময় বাংলাদেশ সরকার উন্নয়নমূলক কাজ করার অঙ্গীকার নিয়ে থাকেন।বাংলাদেশে একটি আলোচিত মাঠ তৈরি করেছিলেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার।বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা দেশ গড়ে তোলার তারই স্বপ্ন বাস্তবায়ন করেছিলেন। জননেত্রী শেখ হাসিনা সরকার ডিজিটের বাংলাদেশ গড়ে তুলেছিলেন আজ ঘোষণা দিয়েছিলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ইস্মার্ট বাংলাদেশ গড়ে তুলবেন।আমরা সকল নেতাকর্মী তার এ স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্য কাজ করে যাব উন্নয়নের কথা সকলের মাঝে পৌঁছে দিতে হবে কোন সন্ত্রাসী নৈরাজ্য বাংলার মাটিতে চলবেনা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সুদীর্ঘ কামনা করি।সকলে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

এ সময় আবুল কাশেম চৌধুরী বলেন যাদেরকে আজ কমিটির হাতে তুলে দেবেন তাদের উদ্দেশ্য করে একটি কথাই বলবো কেউ রাগ অভিমান করবেন না মাননীয় প্রধান মন্ত্রীর জন নেত্রী শেখ হাসিনা সরকার বলেছিলে ।ত্যাগী নেতাদেরকে মূল্যায়ন করার জন্য যারা দুর্দিনে হামলা মামলা শিকার হয়েছিলেন তাদেরকে আপনারা কমিটি দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

এই সময় নুর আলম বাবলু বলেন মনে রাখবেন, জেলা নেতাও থানা নেতাদের কাছে অভিমান করে কোন লাভ নেই ভুলে যেয়েন না এই সংগঠন বঙ্গবন্ধুর সংগঠন এই সংগঠন জননেত্রী শেখ হাসিনার সংগঠন আমরা এ সংগঠনে আজ আছি কাল নেই রাগ অভিমা নের কিছু নেই। যারা কমিটিতে আসবেন না তাদের জন্য আমাদের দরজা সবসময় খোলা থাকবে যেকো নো সহযোগিতা করতে আমরা প্রস্তুত থাকবো বঙ্গবন্ধুর সংগঠনের পক্ষ থেকে আবারও সকলকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা।

এ সময় সৌরভ হোসেন রুবেল পাটোয়ারী সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে একটি কথা বলতে চাই এই কমিটি নিয়ে কেউ বিতর্কিত করবেন না যাদেরকে কমিটি দেওয়া হবে তারা সত্যিকারি বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হবে কিনা সেটা যাচাই-বাছাই করে কমিটির অনুমোদন দেয়া হবে।আরেকটি কথা বলে আমি শেষ করতে চাই কারণ এখানে অনেকে বক্তব্য দিয়েছেন আমাদের লিডার বলেছিল আমার অনেক কথা বলার ইচ্ছা ছিল আজ বলতে পারি নাই আপনাদেরকে আগা মী দিনে ইনশাল্লাহ মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ের লক্ষ সকলের ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

এই সময় ইসমাইল হোসেন বলেন আজকে মান্দারী বাজারে কমার্শিয়াল সেন্টারে স্বেচ্ছাসেবক লীগের একটি কমিটি গঠনে কর্মীসভা আয়োজন করেছি তাৎক্ষণিকভাবে বিএনপি জামাত থেকে বাধা আসে এখানে কোন কর্মীসভা করা যাবে না অতি দুঃখের সাথে বলতে হয় আজ বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকার শর্তেই কিভাবে জামাত-বিএনপি হুমকির মুখে পড়ে সরকার দলীয় নেতা বলে কি কর্মীসভা করা যাবে না আজ আমি ইসমাইল হোসেন এই কর্মীসভা থেকে বলে দিতে যাচ্ছি প্রকৃতভাবে আওয়ামী লীগ পরিবারের যদি ঠাই না দেয় কোন জামাত-বিএনপি মাঠে থাকতে পারবে না পারবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page