May 9, 2024, 7:20 am
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কুড়িগ্রামের চিলমারীতে বাথরুমে প্রবেশ করার সময় সাপের কামড়ে মৃত্যু

Reporter Name

মোঃ শফিকুল ইসলাম”স্টাফ রিপোর্টার:

কুড়িগ্রামের চিলমারীতে সাপের কামড়ের আযম আলী (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।শনিবার (২০ এপ্রিল) ভোরে উপজেলার অষ্টমীরচর ইউনিয়নের ছালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আযম আলী ওই এলাকায় মোজাম্মেল হকের ছেলেপূর্বে তিনি একই ইউনিয়নের লালচামারচর এলাকায় বসবাস করছিলেন ।নদীভাঙনের পর তিনি ছালিপাড়া এলাকায় এসে বস বাস শুরু করেন।

স্থানীয়রা জানান, নিহত আযম আলী ভোরে তার বাড়ির বাথরুমে প্রবেশ করার সময় ওৎ পেতে থাকা বিষাক্ত সাপ আযম কে ছোবল মারে।পরে বিষয়টি তিনি পরি বারের লোকজনকে অবগত করেন। তাৎক্ষণিক ভাবে পরিবারের লোকজন চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।
পরবর্তীতে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ঢুষমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি শুনি ছে সকালে একজনকে সাপে কেটেছে। পরে তাকে চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিলে তিনি মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page