May 20, 2024, 3:45 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ছাত্রলীগ নেতা সজীব হত্যা মামলার আসামী দেশীয় অস্ত্র সহ গ্রেফতার

Reporter Name

নিজস্ব প্রতিবেদন:

ছাত্রলীগ নেতা সজীব হত্যা মামলার আসামী গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত ১টি অবৈধ দেশীয় তৈরী এলজি এবং ০২ রাউন্ড কার্তুজ উদ্ধার সংক্রান্তে পুলিশ সুপার মহোদয়ের সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত।

প্রেস রিলিজ…….

চন্দ্রগঞ্জ থানার মামলা নং-১৩, তারিখ-১৫/০৪/২০২৪ খ্রি., ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/ ৫০৬(২)/৩৪ পেনাল কোড এর তদন্তেপ্রাপ্ত আসামী আনোয়ার হোসেন দুলাল প্রঃ পাহাড়ী দুলাল প্রঃবাহাতি দুলাল (৪৫),পিতা- মৃত আব্দুল আজিজ,মাতা-আনোয়া রা বেগম,সাং-পাঁচপাড়া (মান্দারের দিঘীরপাড়),থানা-চন্দ্রগঞ্জ, জেলা-লক্ষ্মীপুরকে ঝিনাইদাহ এবং খুলনা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে খুলনা জেলা ডুমুরিয়া থানাধীন শরাপুর বাজার এলাকা হতে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উক্ত আসামী আনোয়ার হোসেন দুলাল প্রঃ পাহাড়ী দুলাল প্রঃ বাহাতি দুলাল (৪৫) কে সজীব হত্যা মামলার ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদকালে উক্তআসামী এ মামলার ঘটনার সাথে জড়িত আছে মর্মে স্বীকার করে।

পরবর্তীতে উক্ত আসামী আরো স্বীকার করে যে, বর্ণিত মামলার ঘটনার সময় হত্যাকান্ডে ব্যবহৃত ১টি দেশীয় তৈরী এলজি”২ রাউন্ড কার্তুজ তার চন্দ্রগঞ্জ থানাধীন ১০নং পাঁচপাড়া সাকিনস্থ তার পরিত্যক্ত বসতঘরের ভিতর লুকানো আছে।

পরবর্তীতে অফিসার ইনচার্জ চন্দ্রগঞ্জ থানার নেতৃত্বে এ সআই (নিঃ) শাহীদ হোসাইন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ২৯/০৪/২৪ইং তারিখ রাত অনুমান ২.৪০ ঘটিকায় তার পরিত্যক্ত বসতঘর হতে ১টি প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতর হতে ১টি দেশীয় তৈরী অবৈধ এলজি”২ (দুই) রাউন্ড কার্তুজ তার দেখানো ও সনাক্তমতে সাক্ষী দের মোকাবেলায় উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

উক্ত আসামী এ হত্যা মামলার ঘটনার সাথে জড়িত এবং উক্ত অস্ত্র নিজের বলে স্বীকার করে। অবৈধ অস্ত্র উদ্ধার সংক্রান্তে চন্দ্রগঞ্জ থানায় একটি নিয়মিত মামলার রুজু করা হয়।

তারই পরিপ্রেক্ষিতে অদ্য ২৯ এপ্রিল ২০২৪ খ্রি. তারিখ সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন।লক্ষ্মীপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ তারেক বিন রশিদ,পিপিএম (বার) মহোদয়।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), লক্ষ্মীপুর (পুলিশ সুপার পদে পদো ন্নতিপ্রাপ্ত) জনাব মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরি ক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), লক্ষ্মীপুর (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ হাসান মোস্তফা স্বপন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ সোহেল রানা,পিপিএম-সেবা,কোর্ট পুলিশ পরিদর্শক জনাব সৈয়দ সফিকুল ইসলাম মুকুল, অফি সার ইনচার্জ (চন্দ্রগঞ্জ থানা)জনাব মোঃ এমদাদুল হক, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ লক্ষ্মীপুর জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page