May 12, 2024, 11:31 am
শিরোনামঃ
সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় জন-দুর্ভোগ চরমে-“মাতারবাড়ী সংযোগ সড়কে রানিং বিল নিয়ে ঠিকাদার লাপাত্তা: কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান

Reporter Name

প্রথম বাংলা – ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) কল্যাণমূলক কর্মকান্ডের আওতায় আজ ২ মার্চ, ২০২ ৪ শনিবার সংগঠনের প্রয়াত ২ সদস্য পরিবারের মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ ৪ সদস্যের চিকিৎসাঅনু দান প্রদান করা হয়েছে।প্রয়াত সদস্য আজহার মাহমুদ ও হাবিবুর রহমান খানের পরিবারকে ০৩ লাখ টাকা করে মোট ৬ লাখ টাকা প্রদান করা হয়েছে। এছাড়া ৪জন অসুস্থ সদস্যের মাঝে ২ লাখ ছিচল্লিশ হাজার ৬০৮ টাকা প্রদান করা হয়।

ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ ওসাধারণ সম্পাদক মহি উদ্দিন প্রয়াত সদস্যদের পরিবার ও অসু স্থ সদস্যদের হাতে সাগর-রুনী মিলনায়তনে এক অনু ষ্ঠানের মধ্য দিয়ে এই চেক তুলে দেন অনুষ্ঠান সঞ্চাল না করেন কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ।

এসময় ডিআরইউ কার্যনির্বাহী কমিটির দপ্তর সম্পাদক রফিক রাফি ও কার্যনির্বাহী সদস্য রফিক মৃধা ওসাবেক দপ্তর সম্পাদক কাওসার আজম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page