May 11, 2024, 11:19 pm
শিরোনামঃ
কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

তীব্র গরমে ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের উদ্যোগে নগরবাসীর জন্য সুপেয় পানির ব্যবস্থা

Reporter Name

প্রথম বাংলা – বৈশাখের অসহ্য গরমে প্রকৃতিতে যেন গ্রীষ্মের তাণ্ডব শুরু হয়ে গিয়েছে। চড়চড়িয়ে বাড়ছে তাপমাত্রা।এর মধ্যে আরো ৭২ ঘণ্টার তাপদাহের সত র্কতা জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। সব মিলিয়ে প্রচণ্ড তাপদাহে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এই তীব্র গরমে সাধারণ জনগণ,পথচারী,রিকশাচালকসহ বিভিন্ন পেশার মানুষদের একটু স্বস্তি দিতে সুপেয় পানির ব্যবস্থা করেছেন মানবিক ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার),পিপিএম (বার)।

তাঁরই আন্তরিকতা ও উদ্যোগে গত শনিবার থেকে মহা নগরের বিভিন্ন মার্কেটের সামনে,বাস টার্মিনাল,জনব হুল স্থানে সাধারণ জনগণ, পথচারীদের মাঝে সুপেয় পানি ও ওরস্যালাইন বিতরণ কার্যক্রম শুরু করেছে ডি এমপির সকল থানা পুলিশ,যা চলমান তাপদহে অব্যাহ ত থাকবে।

এছাড়াও ডিএমপির ১৬০০০ লিটার ধারণ ক্ষমতাসম্প ন্ন বিশাল আকৃতির ওয়াটার ট্যাংকারের মাধ্যমে সকাল ১০টা থেকে সুপেয় পানি বিতরণ করা হচ্ছে। মতিঝিল শাপলা চত্বর,পল্টন,গুলিস্তান মাজার,পুরাতনহাইকোর্ট ভবনের সামনে,টিএসসি,নীলক্ষেত মোড়,এলিফ্যান্ট রোড,বাটা সিগন্যাল,ফার্মগেট বাসস্ট্যান্ড,সবশেষে কাওরান বাজারে পানি বিতরণ করা হচ্ছে।

সুপেয় পানি পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন অসহায় ও শ্রমজীবী মানুষেরাএর আগে বৃহস্পতিবার থেকে ডিএমপিতে কর্মরত ট্রাফিক পুলিশ সদস্যদের জন্য ছাতা,পানি,স্যালাইনসহ বিভিন্ন সামগ্রী দেন ডিএমপি কমিশনার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page