May 11, 2024, 11:39 pm
শিরোনামঃ
কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২২ এর ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট প্রদান

Reporter Name

প্রথম বাংলা-পুলিশ সুপার,গাজীপুরের কার্যালয়েবাংলা দেশ পুলিশ শিক্ষাবৃত্তি-২০২২ এর ক্রেস্ট, সম্মানী অর্থ ও সার্টিফিকেট প্রদান করা হয়।সম্মানিত ইন্সপেক্টরজে নারেল অব পুলিশ,বাংলাদেশ চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম(বার),পিপিএম এর পক্ষ থেকে গাজী পুর জেলায় বাংলাদেশ পুলিশ শিক্ষাবৃত্তি প্রদান করেন কাজী শফিকুল আলম,বিপিএম(বার),পুলিশ সুপার, গাজীপুর।

১ এপ্রিল সোমবার শিক্ষাবৃত্তি প্রদানকালে পুলিশসুপার ,গাজীপুর এসএসসি/এইচএসসি পরীক্ষায় সকলবিষয়ে A+ পাওয়া কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলে ন, বাংলাদেশ পুলিশ তোমাদের সংবর্ধিত করার মধ্য দিয়ে আগামীর বাংলাদেশ গড়ার জন্য যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে উৎসাহিত করছে। আশাকরি তো মাদের সাফল্যের এই ধারা অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে,গাজীপুর জেলা পুলিশে কর্মরত ০৬ জনপু লিশ কর্মকর্তা/কর্মচারীর ছেলে-মেয়ে এসএসসি/এইচ এসসি পরীক্ষায় সকল বিষয়ে A+ অর্জন করেছে।

এ সময় নাজমুস সাকিব খান,পিপিএম,অতিরিক্ত পুলি শ সুপার(ট্রাফিক),গাজীপুর,মোঃ রবিউল ইসলাম,পি পিএম-সেবা,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি),মোঃ রোকনুজ্জামান সরকার,অতিরিক্ত পুলিশ সুপার(ডিবি) ,গাজীপুরসহ কৃতি শিক্ষার্থীদের অভিভাবক ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page