May 20, 2024, 1:04 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বিএফএসএফ প্রতিষ্ঠাতা আবু জাফরকে হত্যার হুমকির ঘটনায় থানায় জিডি

Reporter Name

বিশেষ প্রতিনিধিঃবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফো রামের-বিএমএসএফ প্রতিষ্ঠাতাও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফরকে হত্যার হুমকির ঘটনায় পল্টন থানায় জিডি করা হয়েছে। শনিবার ৩ নভেম্বর বিকেলে পল্টন থানা তিনি লিখিত অভিযো গ করলে পুলিশ অনুসন্ধানের জন্য জিডিভুক্ত (নং ১৭০) করেন।

অভিযোগে উল্লেখ করেন, গত ৩০ নভেম্বর বিকাল ৪ টা ১৮ মিনিটে মালেক মনি নামে এক ব্যক্তি তাকে ০১৯৩৯ ২৩ ৬৮৯ ৯ নাম্বার ফোন দিয়ে গালাগাল করে হত্যা করে টুকরো টুকরো করবে বলেও হুমকি দেন । ঐ নাম্বার থেকে ৪৮ সেকেন্ড তার সাথে কথোপকথন হয়। এর কিছুক্ষণ আগে মালেক মনি তার নিজের ব্যবহৃত আরেকটি নাম্বার থেকে দুই দফায় গালাগাল এবং ভয়ভীতি প্রদর্শন করেন।

এদিকে আহমেদ আবু জাফরকে হুমকির ঘটনাটি ফেসবুকে পোস্ট করলে তার প্রতিষ্ঠিত সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের মাঝে তীব্র নিন্দা প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page