May 10, 2024, 7:40 am
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত

Reporter Name

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরেপ্রবা সীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপ ক্ষের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে,(১৫ এপ্রিল) সকাল অনুমান ১১ ঘটিকায় উপজেলার মহিষমারা ইউনিয়নের আশ্রা গ্রামের মামা ভাগ্নে মোড় এলাকায়।

এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে অভিযোগ ও আহত ব্যক্তি এবং পরিবার সূত্রে জানা গেছে,উপজেলা র মহিষমারা ইউনিয়নের হলদিয়া কৈয়াপাড়া এলাকার মৃত আক্কাস আলীর ছেলে শফিকুল ইসলামদের সাথে একই বংশের পাশাপাশি বাড়ীর শাহাদ আলীর ছেলে শাহীন (২৮) সোহেল (২৪) সাইফুল ইসলাম (৩৫) গংদের সাথে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। উল্লেখ্য শফিকুল ইসলাম দক্ষিণ কোরিয়া প্রবাসী।

সে ঈদের ছুটি নিয়ে ১০ এপ্রিল বাড়ীতে আসে জমিসং ক্রান্ত বিরোধের জের ধরে বিবাদীগন প্রবাসী শফিকুলে র বড় ভাই সিদ্দিক (৪৫) ভাতিজা হাসিবুলকে (২৪)কে মারপিট করিলে।

এ ব্যাপারে মধুপুর থানায় একটি মামলা দায়ের হয় মাম লা নাম্বার ০৬ তারিখ ১১ এপ্রিল। মামলাটি বর্তমানে ত দন্তাধীন আছে। মামলার পর বিবাদীপক্ষ আরও হিংস্র হয়ো উঠে বলে জানান ভুক্তভোগীর পরিবার। এদিকে বিবাদী গন প্রবাসী শফিকুল ইসলামকে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের হুমকি দিয়ো আসছিল বলে জানানশফি কুল।১৫ এপ্রিল আশ্রা ইউনিয়ন পরিষদ থেকে জনৈক সজীব এর প্রাইভেটকার ভাড়া করে নিজ বাড়ী ফিরার পথে সকাল অনুমান ১১ ঘটিকার সময় হলদিয়া কৈয়া পাড়া গ্রামের শাহাদ আলীর ছেলে শাহীন (২৮) সোহে ল(২৪) শাহীনের স্ত্রী পারভীন,

শাহাদ আলীর স্ত্রী মেরী(৪৮) রশিদের ছেলে খোকন (৩৮) সহ আরও অজ্ঞাতনামা ৪/৫ জন বিবাদী পুর্ব শত্রুতার জের ধরে মহিষমারা ইউনিয়নের আশ্রা মামা ভাগ্নে মোড়এলাকায় পাকা রাস্তায় শফিকুল ইসলামের ভাড়াকৃত প্রাইভেটকারের গতিরোধ করে শফিকুলকে টেনে হেচড়ে রাস্তার উপর ফেলে এলোপাথাড়ি ভাবে মারপিট করে এবং মাথায় কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

তার নিকট থাকা ১৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে ও জানান। শফিকুল ও ড্রাইভারের ডাক চিৎকার শুনে স্হানীয় লোকজনের সহায়তায় আহত শফিকুলকে উ দ্ধার করে প্রাইভেটকার যোগে তাকে চিকিৎসার জন্য মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যর ত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

তার অবস্থা আশংকাজনক থাকায় হাসপাতালে ভর্তির ব্যবস্হা করেন। এব্যাপারে শফিকুলের স্ত্রী নাহার বাদী হয়ে মধুপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান ভুক্তভোগী শফিকুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page