May 20, 2024, 4:56 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শাহজাদপুরে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত

Reporter Name

মো: সবুজ হোসেন রাজা,সিরাজগঞ্জ প্রতিনিধি

আজ ১৮ ই জানুয়ারি,বৃহস্পতিবার,সিরাজগঞ্জের শাহ জাদপুরে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে এবং ইউএসএআইডি এর অর্থায়নে উপজেলা শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে শাহজাদপুর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সমন্বয়ে সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরু জ্জামান এর সভাপতিত্বে এবং মোহাম্মদ রেজাউল করিম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান।

আরো বক্তব্য রাখেন পুষ্টি কমিটির সভাপতি উপদেষ্টা ডঃ শারমিন আলম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী।চতুর্থবারের মতো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করার মাধ্যমে” আগামী স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন লক্ষ্যে দুর্নীতিমুক্তি রো জিরো করতে।আমাদের মাসিক সভা আয়োজন করেছিলেন সকলের উদ্দেশ্য একটি কথাই বলেই আমরা যে যেখানে আছি।সচ্ছলভাবে দেশের উন্নয়নের কথা চিন্তা করে”সাধারণ জনগণকেই সেবা দিয়ে যাব।এতে আমাদের সরকারের উন্নয়নশীল হবে বিশ্বের দরবারে যেমন আলোচিত থাকবে বাংলার সাধারণ জনগণে তেমনি সরকারি সুযোগ-সুবিধা নিয়ে বেঁচে থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন এসকেএস ফাউন্ডেশন সৌহার্দ্য প্লাস কর্মসূচির প্রোগ্রাম অফিসার মোছাঃ নাসিমা খাতুন,প্রোগ্রাম এপিএম আব্দুল কাদের।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান আর বক্তব্য বলেন, চর অঞ্চলের সর্বস্তরের মানুষের জন্য জীবন মাত্রা ও পুষ্টির মান নিশ্চিত করতে।এই পদক্ষে পটি নেওয়া হয়েছে। আপনারা সকলে মিলে যদি সাধারন মানুষের সঙ্গে সমন্বয়ভাবে যোগাযোগ করেন তবে কাজটি সহজ হয়ে উঠবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান তার বক্তব্য বলেন,৬ টি ইউনিয়নকে বেছে নেওয়া হয়েছে এই প্রোগ্রামের আওতায়। তাদের শিক্ষা, কৃষি, পুষ্টি সহ সার্বিক জীবন মান উন্নয়নের জন্য এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

এই সময় তিনি আরো বলেন আগামী রমজান মাসের আগে উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা করবেন। সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন আগামী দিনে আপনাদের খেদমত করার জন্য যোগ্য পার্টি হতে পারে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page