May 20, 2024, 3:28 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

স্বাধীনতা দিবসের কটুক্তি করায় মতিউর রহমান কে গ্ৰেফতারের দাবিতে মানববন্ধন

Reporter Name

মোঃ শফিকুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলাধীন সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের শিক্ষার্থী আল-আমিন ইসলামের সভাপতিত্বে রাজারহাট উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ আব্দুস ছালাম ও যুগ্ম আহ্বায়ক সুমন কুমার রায় মানববন্ধনে বক্তব্য রাখেন বক্তারা বলেন,দেশদ্রোহী কার্যক্রম এবং জামাত বিএনপির চক্রান্ত বাস্তবায়নের লক্ষ্যে সরকার বিরোধী ষড়যন্ত্র করছে।

কুরুচিপূর্ণ সংবাদ তারা প্রচার করে থাকে। একটি শিশুকে দিয়ে মহান স্বাধীনতা দিবসের দিনে যে সংবাদ প্রচারণা করেছে তা একটি গভীর চক্রান্ত। আমরা অবিলম্বে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানকে গ্রেফতার ও প্রথম আলো পত্রিকার নিবন্ধন বাতিলের জোর দাবি জানাচ্ছি। তা না হলে আমরা কঠোরতম কঠোর আন্দোলনে যাব। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন,ছাত্রলীগ নেতা,মোঃ রিয়াজুর ইসলাম,মোঃ মিন্টন সরকার,আহসান হাবিব সুজন,মেজবাহুল হাসান বাঁধন সহ সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের সাধারণ শিক্ষার্থীরা।উক্ত মানববন্ধনে সঞ্চালনা করেন,উপজেলা ছাত্রলীগের সদস্য শুভ্র রায় প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page