May 9, 2024, 10:26 pm
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

Reporter Name

মোঃ তপু শেখ:গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ সদর থানাধীন শেখ ফজলুল হক মনি স্টে ডিয়ামে এবিজি বসুন্ধরা ফেডারেশন কাপ” ২০২৩-২৪ ” এর লীগ ম্যাচে ব্রাদার্স ইউনিয়ন লিঃ এবং মোহামেডা ন স্পোর্টিং ক্লাব লিঃ এর মধ্যে মনমুগ্ধকর ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

উক্ত ম্যাচে গোপালগঞ্জ সদর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ আনিচুর রহমান স্টেডিয়ামের গ্যালারীতে বসে ফুটবল ম্যাচটি উপভোগ করেন।প্রতি দ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিঃ ২-১ গোলে বিজয়ী হয়।

উক্ত ফুটবল ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব এর তার কা খেলোয়াড় ১১ নাম্বার জার্সি পরিহিত মোঃ জাফর ই কবাল শৈল্পিক ফুটবল খেলে “ম্যান অব দ্যা ম্যাচ” বি বেচিত হন।ম্যাচ শেষে গোপালগঞ্জ সদর থানার অফি সার ইনচার্জ ‘ম্যান অব দ্যা ম্যাচ’ এর হাতে পুরস্কার তুলে দেন।

আসুন আমরা কিশোর তথা যুব সমাজকে খেলাধুলায় আরো বেশি বেশি উৎসাহিত করি। তাহলে কিশোর তথা যুব সমাজ বিভিন্ন অপরাধ হতে দূরে থাকবে এবং আমাদের সমাজ হবে আরো সুন্দর ও উন্নত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page