May 13, 2024, 7:50 pm
শিরোনামঃ
জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ময়মনসিংহ এর অভিযানে বিভিন্ন অপরাধে ১৭ জন গ্রেফতার মাদক উদ্ধার মুক্তাগাছা থানা বার্ষিক পরিদর্শন করলেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁইয়া নীতিমালা প্রণয়ন ও গবেষণা কার্যক্রম সহজ করবে ফুড ড্যাশবোর্ড – খাদ্য সচিব তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলীর ঘুষ-বানিজ্য ডিআইজি বরাবর অভিযোগ দায়ের সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় জন-দুর্ভোগ চরমে-“মাতারবাড়ী সংযোগ সড়কে রানিং বিল নিয়ে ঠিকাদার লাপাত্তা: কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

স্ত্রীসহ দুর্নীতি মামলার আসামি হলেন সিভিল এভিয়েশনের প্রকৌশলী

Reporter Name

প্রথম বাংলা-অর্ধ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সিভিল এভিয়েশনের সাবেক সহকারী প্রকৌশলী মো. নজরুল ইসলাম ও তার স্ত্রী মাসুদা ইসলামের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার(২৪ মার্চ)দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যাল য়ে সংস্থাটির সহকারী পরিচালক আমি আল-আমিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।আসামিদের বিরুদ্ধে দুদক আইন, ২০০৪ এর ২৭(১) ও ২৬(২) ধারায় মাম লাটি দায়ের করা হয়। দুদকের ঊর্ধ্বতন একটি সূত্রে এসব তথ্য জানা গেছে।

মামলায় আসামিদের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত ৪৯ লাখ ৩৭ হাজার ৭৩২ টাকার সম্পদ অর্জন ও ১৮ লাখ ১৪ হাজার ৬৭৪ টাকার সম্পদের তথ্য গোপনের প্রমাণ পেয়েছে দুদক।

মামলার এজাহার সূত্রে জানা যায়,আসামি মাসুদাইসলা ম ২০১৭ সালের ৫ জানুয়ারি দুদকে দাখিল করা সম্প দ বিবরণীতে স্থাবর-অস্থাবরসহ মোট ১ কোটি ২৩লাখ ৭৮ হাজার ৫৯০ টাকায় সম্পদের তথ্য দাখিল করেছে ন কিন্তু দুদকের অনুসন্ধানে তার নামে ১ কোটি ৪১ লাখ ৯৩ হাজার ২৬৪ টাকার রেকর্ডপত্র পাওয়া যায়। অর্থাৎ এখানে তিনি ১৮ লাখ ১৪ হাজার ৬৭৪ টাকার সম্পদের তথ্যাদি গোপন করেছেন।

অন্যদিকে দুদকের অনুসন্ধানে গৃহিণী হওয়া সত্ত্বেও জ্ঞাত আয় বহির্ভূত ৪৯ লাখ ৩৭ হাজার ৭০২ অবৈধ সম্পদের প্রমাণ পাওয়া গেছে। যা মূলত স্বামীর অবৈধ আয়ের মাধ্যমে গড়েছেন বলে দুদক মনে করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page