July 27, 2024, 4:13 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আমার বাংলাদেশ যুব উন্নয়ন সংগঠন’র উদ্যোগে ফ্রী মেডিকেল ও ব্লড টেস্ট অনুষ্ঠিত

Reporter Name

কাউনিয়া উপজেলা প্রতিনিধি

সর্বজনীন স্বাস্থ্য সুরক্ষায় আমার বাংলাদেশ যুব উন্নয়ন সংগঠন’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লড টেস্ট অনুষ্ঠিত হয়েছে।রবিবার (০৯ অক্টোবর ) সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কাউনিয়া উপজেলার হরিশ্বর গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। আমার বাংলাদেশ যুব উন্নয়ন সংগঠন’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড টেস্টের আয়োজন করা হয়।

মেডিকেল ক্যাম্প থেকে দুই শতাধিক মানুষকে বিনামূল্যে ব্লাড প্রেসার নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, ব্লাড গ্রুপ নির্ণয় এবং সাধারণ স্বাস্থ্য-সম্পর্কিত চিকিৎসা পরামর্শ, বিভিন্ন তথ্য ও সেবা প্রদান করা হয়েছে।

এসময় ফ্রি চিকিৎসা সেবা নিতে আসা স্থানীয় নিম্ন আয়ের মানুষগুলোর মাঝে খুশির আমেজ লক্ষ করা যায়।এ ব্যাপারে স্থানীয় ষাটোর্ধ একজন বৃদ্ধাকে কেন এসেছেন জানতে চাইলে তিনি তার ভাষায় জানান বাবা অনেকদিন যাবত আমার শরীরে অনেক অসুখ, টাকার অভাবে ডাক্তার দেখপার পাইন্যা, হামার, আমার বাংলাদেশ যুব উন্নয়ন সংগঠন বিনা টেকায় ডাক্তার দেখপার ব্যবস্থা করি দিছেন ওষুধ দিছেন এতে আমরা অনেক খুশি, আল্লাহ তাদের অনেক ভালো করবে।

ফ্রি মেডিকেল ক্যম্পে রোগী দেখেন, ডাঃ মো জাহিদুল,আলম,এমবিবিএস,সিসিডি(ডায়াবেটিস),এফসিপিএসমেডিসিন),এফপি,এমএসিপি(আমেরিকা)রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল।ডাঃ শেখ সাদিখন্দকার,বিডিএস(রাজ)বিএইচএস(আপার)এমএসসি(কোস, আইইউ)মুখ ও দন্ত রোগ বিশোষঙ্গ প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল।

ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও ব্লাড টেস্ট অনুষ্ঠানে মো আমিনুল ইসলাম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আনছার আলী, চেয়ারম্যান, ৫ নং বালাপাড়া ইউনিয়ন পরিষদ।

সার্বিক ত্বথ্যবধনে ছিলেন, আরিফুল ইসলাম, চিকিৎসা বিষয়ক সম্পাদক আমার বাংলাদেশ যুব উন্নয়ন সংগঠন, ও,ব্যবস্থাপনা পরিচালক, ফোকাস ডায়াগনস্টিক সেন্টার এন্ড কনসালটেশন সেন্টার রংপুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page