July 27, 2024, 4:32 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কালিগঞ্জে প্রেসক্লাবে ইউপি সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

শেখ রেওয়াজ আহমেদ, কালিগঞ্জ প্রতিনিধি। ওর ও

কালিগঞ্জে প্রেসক্লাবে কুশুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বরের বিরুদ্ধে ১০ টাকার কাডে স্বজন প্রীতির অভিযোগে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ আগষ্ট) বেলা ১১ টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কুশুলিয়া গ্রামের মৃতঃ আব্দুল গফফার কাজীর পুত্র কাজী আল আমিন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন আমি আপনাদের মাধ্যমে প্রতিকার পাইবার লক্ষ্যে অভিযোগ দায়ের করিতেছি যে, কুশুলিয়া ইউপি’র ৯ ওয়ার্ডের মেম্বর সিরাজুল ইসলামের বিরুদ্ধে সরকারী নিয়মনীতি লঙ্ঘন, ওয়ার্ডে প্রকৃত সুবিধাভোগীদের বাদ দিয়ে নিজ পরিবারের সদস্য, মৃত ব্যাক্তি, ভীনদেশী ও নামে বেনামে ব্যাক্তির মধ্যে দশ টাকার কার্ডসহ বিভিন্ন ভাতাদীর কার্ড বিতরণ, প্রকল্পের কাজে ফাঁকি দিয়ে সরকারী অর্থ আত্মসাৎ করাসহ গুরুতর অভিযোগ রয়েছে। বিল্ডিং বাড়ী, চাকুরীজীবি, সম্পদের মালিক ও সমাজের সুস্থ্য এবং টাকা ওয়ালাদের মাঝে আপনার আদেশ উপেক্ষা করে কার্ড দিয়েছে।

সে ভারতে বসবাসকারী আনন্দ কুমার মন্ডল (১৬২০), সুশান্ত গাইন (১৬৫৯), মেম্বরের মা ফরিদা পারভীন (১৬৯৫), মেম্বরের পিতা শেখ রফিকুল (১৬৫২), শরখ সাইফুল (১৬৯৪), শেখ তরিকুল (১৬৬৯), চাকুরীজীবি শেখ বাহাউদ্দীন (১৬২৩), আব্দুস সামাদ (১৬৫৫), শেখ নোমান (১৬৭৮), মেম্বরের ভাই আজিজুল (১৬৫৮), মেম্বরের দাদী হাসিনা বেগম (১৬৪৪), মেম্বরের ফুফু মনোয়ারা বেগম (১৬৪৩), মৃত সন্তোষ আধিকারী (১৭৩৪), মৃত আজগর আলী (১৬৬৬), এমনিভাবে স্বজনপ্রীতি করে অর্ধশত কার্ড প্রদান করেছে।

তার ভোট না দেওয়ায় ৯ নং ওয়ার্ডে সুবিধা বঞ্চিত হচ্ছে প্রকৃত অসহায় ও হতদরিদ্র পরিবারের সদস্যরা। এক্ষনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা ও ইউপি সদস্যের বিরুদ্ধে অসহায়, হতদরিদ্র, সুবিধা বঞ্চিতদের তালিকাভুক্ত করার দাবীতে আবেদন করেছে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page