May 26, 2024, 7:13 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কালিগঞ্জে প্রেসক্লাবে ইউপি সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

শেখ রেওয়াজ আহমেদ, কালিগঞ্জ প্রতিনিধি। ওর ও

কালিগঞ্জে প্রেসক্লাবে কুশুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বরের বিরুদ্ধে ১০ টাকার কাডে স্বজন প্রীতির অভিযোগে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ আগষ্ট) বেলা ১১ টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কুশুলিয়া গ্রামের মৃতঃ আব্দুল গফফার কাজীর পুত্র কাজী আল আমিন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন আমি আপনাদের মাধ্যমে প্রতিকার পাইবার লক্ষ্যে অভিযোগ দায়ের করিতেছি যে, কুশুলিয়া ইউপি’র ৯ ওয়ার্ডের মেম্বর সিরাজুল ইসলামের বিরুদ্ধে সরকারী নিয়মনীতি লঙ্ঘন, ওয়ার্ডে প্রকৃত সুবিধাভোগীদের বাদ দিয়ে নিজ পরিবারের সদস্য, মৃত ব্যাক্তি, ভীনদেশী ও নামে বেনামে ব্যাক্তির মধ্যে দশ টাকার কার্ডসহ বিভিন্ন ভাতাদীর কার্ড বিতরণ, প্রকল্পের কাজে ফাঁকি দিয়ে সরকারী অর্থ আত্মসাৎ করাসহ গুরুতর অভিযোগ রয়েছে। বিল্ডিং বাড়ী, চাকুরীজীবি, সম্পদের মালিক ও সমাজের সুস্থ্য এবং টাকা ওয়ালাদের মাঝে আপনার আদেশ উপেক্ষা করে কার্ড দিয়েছে।

সে ভারতে বসবাসকারী আনন্দ কুমার মন্ডল (১৬২০), সুশান্ত গাইন (১৬৫৯), মেম্বরের মা ফরিদা পারভীন (১৬৯৫), মেম্বরের পিতা শেখ রফিকুল (১৬৫২), শরখ সাইফুল (১৬৯৪), শেখ তরিকুল (১৬৬৯), চাকুরীজীবি শেখ বাহাউদ্দীন (১৬২৩), আব্দুস সামাদ (১৬৫৫), শেখ নোমান (১৬৭৮), মেম্বরের ভাই আজিজুল (১৬৫৮), মেম্বরের দাদী হাসিনা বেগম (১৬৪৪), মেম্বরের ফুফু মনোয়ারা বেগম (১৬৪৩), মৃত সন্তোষ আধিকারী (১৭৩৪), মৃত আজগর আলী (১৬৬৬), এমনিভাবে স্বজনপ্রীতি করে অর্ধশত কার্ড প্রদান করেছে।

তার ভোট না দেওয়ায় ৯ নং ওয়ার্ডে সুবিধা বঞ্চিত হচ্ছে প্রকৃত অসহায় ও হতদরিদ্র পরিবারের সদস্যরা। এক্ষনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা ও ইউপি সদস্যের বিরুদ্ধে অসহায়, হতদরিদ্র, সুবিধা বঞ্চিতদের তালিকাভুক্ত করার দাবীতে আবেদন করেছে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page