July 27, 2024, 2:30 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কুখ্যাত জুয়ারী,নারী লোভী ও সুদ কারবারি কাশেম এর বিরুদ্ধে নিউজ করাই সাংবাদিক কে হুমকি

Reporter Name

মোঃ রাসেল হুসাইন নড়াইল জেলা প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া পৌরসভা পৌরসভাধীন সিংগা গ্রামের মৃত হেমায়েত সরদার এর ছেলে কাশেম সরদারের নামে আনুমানিক তিন মাস আগে নারী কেলেঙ্কারি ও জুয়ারীর নিউজ করাই কাশেম সরদার সাংবাদিক মোঃ আজিজুর বিশ্বাস কে হুমকি ও টাকা দিয়ে মাস্তান ভাড়া করে তার হাত,পা,কাটার জন্য পাঁয়তারা দিচ্ছেন। সমস্ত তথ্য প্রমাণ সহ এমনটা অভিযোগ সাংবাদিক আজিজুর বিশ্বাসের।

এঘটনায় লোহাগড়া থানায় একটি সাধারন ডাইরী করা হয়েছে। যার সাধারণ ডায়েরী নং ১০০ সাংবাদিক আজিজুর বিশ্বাস বলেন শুধু এই হুমকি ধামকি দিয়ে থেমে নেই, কাশেম সে বিভিন্ন লোক ভাড়া করে আমাকে মারার চেষ্টা চালিয়ে যাচ্ছেন, আমি এবিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

আজিজুর বিশ্বাস আরো বলেন কাশেম এর নারী কেলেঙ্কারি,জূয়া খেলা, সুদকারবারি ও তার নিজের শাশুড়িকে মারধরের বিভিন্ন প্রমাণ আমার কাছে থাকায় কাশেম এ সমস্ত পদক্ষেপ নিচ্ছেন।

কাশেম সরদার এর সিংগা গ্রাম সূত্রে জানা যায় কাশেম এর বাবার বাড়ি কালিয়া উপজেলায় তার বাবা বিয়ে করে এখানেই বসবাস করেন।
এবং কাশেম দীর্ঘদিন দেশের বাইরে থেকে এসে কিছু টাকার মালিক হয়ে সে নিজেকে অনেক কিছুই মনে করেন। এলাকায় টাকার দাপট দেখিয়ে চলে।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন,এই গ্রাম সহ কাশেম এর অনেক নারী কেলেঙ্কারি,সুদের ব্যবসা, জুয়া খেলা, এবং অসহায় মানুষের দুর্বলতার সুযোগ নিয়ে টাকা ধার দিয়ে ওই বাড়ির মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ফায়দা লুটে থাকে কাশেম। এবং সিংগা গ্রামের চোর,মাদক সেবনকারী, ও তাসের জুয়ারীদের সাথে সম্পর্ক তার। ভয়ে সাধারণ জনগণের কিছু বলার নাই। তার অবৈধ একটা গাড়ি আছে তাতে অনেক সময় চুরির মাল আনা নেওয়া ও করে থাকে।

আরো জানা যায়, এসব ঘটনা নিয়ে পারিবারিক ভাবে তাদের অনেক সালিশ হয়েছে এতেও থেমে নেই কাশেম, চালিয়ে যাচ্ছে তার অপকর্ম।

এবিষয়ে কাশেম এর সাথে 01727788878, নাম্বারে যোগাযোগ করলে সাংবাদিক আজিজুর বিশ্বাস কে লোক দিয়ে মারানো ও হুমকির বিষয়ে অস্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page