July 27, 2024, 3:09 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কুতুপালং বাজার সমিতির নির্বাচনে সহ-সভাপতি প্রার্থীতা ঘোষনা করেছেন জাফর আলম (সও:)

Reporter Name

নুর মোহাম্মদ সিকদার:

উখিয়া উপজেলার কুতুপালং ব‌্যবসায়ী সমিতির নির্বাচনী তফসিল ঘোষনার পূর্বে জমে উঠেছে নির্বাচনের হাওয়া। ব‌্যবসায়ীদের মধ‌্যে বয়ে চলেছে আনন্দ উল্লাস। যার যার পচন্দমত পদ-পদবী ঘোষনা করে চালিয়ে যাচ্ছে প্রচারনা ও গণসংযোগ। নির্বাচনের মাঠ চষে বেড়াচ্ছে তরুণ ও যুবক ব‌্যবসায়ী পদ প্রার্থীরা। উৎসব মুখর পরিবেশে অনুষ্টিত হবে বাজার ব‌্যবসায়ী সমিতির নির্বাচন এমনটাই প্রত‌্যাশা ব‌্যবসায়ীদের।

এদিকে আসন্ন কুতুপালং বাজার ব‌্যবসায়ী সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদে প্রার্থীতা ঘোষনা করেছেন বিশিষ্ট ব‌্যবসায়ী কুতুপালং বাজার ব‌্যবসায়ীদের সুখ দুঃখের সাথী জনাব জাফর আলম (সও:)।

কুতুপালং বাজার ব‌্যবসায়ী সমিতি নির্বাচনের সহ-সভাপতি পদপ্রার্থী জাফর আলম (সও:) এ প্রতিবেদককে বলেন, আমি বাজার ব‌্যবসায়ীদের সাথে সুসম্পর্ক রেখে দীর্ঘ দিন থেকে ব‌্যবসা পরিচালনা করে আসছি। বাজার এলাকার প্রতিটা ব‌্যবসায়ীদের সাথে আমার ভাল সম্পর্ক। আমি বাজার ব‌্যবসায়ী সমিতির সকল ভাইদের জন‌্য যে কোন সমস‌্যা সমাধানের নিরলস ভাবে কাজ করে যাব বলে প্রতিজ্ঞা করছি। বাজার ব‌্যবসায়ীদের সুখ দুঃখে সব সময় পাশে থেকে কাজ করে যাব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমি আগামি নির্বাচনে বিপূল ভোটে সহ-সভাপতি পদে নির্বাচিত হব এটা আমার বিশ্বাস। আমি ভোটারের ভোটের পাশা পাশি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page