March 3, 2024, 5:00 pm
শিরোনামঃ
মাদক কারবারী ও সন্ত্রাসী,কোন অপরাধীকেই ছাড় দেওয়া হবে না- ওসি মাইন উদ্দিন গণপূর্তের দুর্নীতির মাষ্টার তিনি শাস্তি পাওয়ার বদলে মিলেছে প্রাইজ পোষ্টিং ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন লক্ষ্মীপুরের মাও লুৎফর রহমান আর নেই জেলের ভেসে উঠলো দিনমজুরের জামাল শিকারীর লাশ অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে জমি লিখে নিলেন দেলোয়ার হোসেন ও কফিল উদ্দিন নামের দুই শিক্ষক বীর মু‌ক্তি‌যোদ্ধা অজিত রঞ্জন বড়ুয়া কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক রাষ্ট্রীয়ভা‌বে গার্ড অব অনার দেওয়া হয় ৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

গোদাগাড়ীতে ১২৯ বোতল ফেনসিডিল সহ আটক এক

Reporter Name

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর গোদাগাড়ীতে গোদাগাড়ী মডেল থানার পুলিশে র গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১২৯ বোতল ফেনসিডিল সহ একজনকে আটক করেন। ২৮/০৭/২০২৩ ইং তারিখ রাত ১টা.২০ঘটিকার সময় মাটি কাটা ইউনিয়নের কদমহাজীর মোড়ে -১২৯ বোতল ফেনসি ডিল আটক করেছে পুলিশ। ভারতীয় মাদকদ্রব্যফেন্সিডিল যাহার মূল্য অনুমান-২,৫৮,০০০/-(দুইলক্ষ আটান্ন হাজার) টাকা।

উক্ত অভিযানে ১নং আসামী মোঃ মোখলেছুর রহমান টুটুল (৩৫),পিতা- মোঃ নজরুল ইসলাম,সাং- চর আষাড়ি য়াদহ (পানিপাড়), থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী
২ নাম্বার আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।
পুলিশ সূত্রে জানা যায় অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলেন এসময় একটি প্লাস্টিকের বস্তায় ১২৯ বোতল ফেনসিডিল সহ আটক করে,।

বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় জিজ্ঞাসাবাদ করিলে সে ও পলাতক ২।ট নাম্বার আসামীর নাম পরিচয় প্রকাশ করে এবং পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল নিজ হেফাজতে রাখিয়া বিক্রয় করিয়া আসিতেছে বলিয়া স্বীকার করে।

গোদাগাড়ী মডেল থানায় মামলা রুজু করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page