July 27, 2024, 4:17 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

চকরিয়া পৌরসভা এলাকার সড়কের পাশ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

Reporter Name

রিপোর্ট :সুমন কান্তি দাশ স্টাফ রিপোর্টার

কক্সবাজারের চকরিয়া উপজেলায় একদিন বয়সীএক নব জাতকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার বেলা ১১টার সময় পৌরশহরের থানা রাস্তার মাথা ম্যাক্স হাসপাতালের বিপরীতে সড়কের পাশ থেকে ওই নবজাত কের মরদেহ উদ্ধার হয়।

চকরিয়া থানার (এসআই) মো. সুজাউদ-দৌলা ঘটনাস্থলে লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করেন নবজাতকেরএকটি হাত ভাঙ্গা ছিল মাথায়আঘাতের চিহ্ন রয়েছে।লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চকরিয়f থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, লাশ উদ্ধারের পর পরিচয় সনাক্তের জন্য ডিএনএ টেস্ট করা হবে। পরে কক্সবাজার আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে লাশ দাফনের ব্যবন্থা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page