May 27, 2024, 10:04 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বৃদ্ধ চা দোকানির কষ্ট দেখার কেউ নেই

Reporter Name

নূর মোহাম্মদঃ

জীবিকার তাগিদে রাস্তার পাশে ছোট একটি টং দোকা নে চা বিক্রি করছেন বৃদ্ধ আহছান উল্যা।পুঁজিরঅভাবে দোকানে নেই তেমন কোন মালামাল।এই সামান্য আয় দিয়েই চলছে খেয়ে না খেয়ে পাঁচ সদস্যর পরিবারের দিনকাল।লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উদমারা উচ্চ বিদ্যালয়ের সামনের এই চা দোকানটিই পরিবারের একমাত্র জীবিকার অবলম্বন।

চা দোকানি আহছান উল্যার দুই মেয়ে এক ছেলে বড় মেয়ের বিয়ে হলেও ছোট মেয়েটি উদমারা উচ্চ বিদ্যা লয়ে দশম শ্রেণীতে পড়ছে, আর একমাত্র ছেলেটিও একই বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়ছে।ছেলে মেয়ে দের পড়ালেখার খরচ ও পরিবারের ভরণ পোষণ করতে হিমশিম খাচ্ছেন তিনি।লোক লজ্জার কারনে কারও কাছে নিজের অভাব অনটনের কথা বলতেও পারছেন না।

বুধবার দুপুরে তার দোকানে চা পান করার সময় জান তে চাইলে বলেন, আমাদের কষ্টের কথা কার কাছে বলবো?আমার ছেলেমেয়ে গুলো দেরীতে জন্ম হয়। তাই ওরা এখনো পড়ালেখা করছে।

পরিবারে আয় রোজগার করার মত কেউ নেই পুঁজির অভাবে দোকানে ভালো ভাবে সদাই তুলতে পারিনা। তাই ব্যবসাও কম,জনপ্রতিনিধিসহ সমাজের হৃদয়বান মানুষের একটু সহানুভূতি বৃদ্ধ আহছান উল্লার জীবনে স্বস্তি ফিরিয়ে দিতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page