July 27, 2024, 7:52 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহে ওসি যোগদান করেই তিনটি মোটরসাইকেল উদ্ধার করেছে ডিবি পুলিশ

Reporter Name

প্রথম বাংলা – ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের নবা গত ওসি ফারুক হোসেন প্রথমদিনেই সফলতার আলো দেখিয়েছেন জেলাবাসীকে। যোগদানের প্রথমদিনেই ৩ টি চোরাই মোটর সাইকেলসহ দুই চোরকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ জানায়, মঙ্গলবার ডিবির ওসি হিসেবে পুলিশ পরিদর্শক ফারুক হোসেন যোগদান করেন।

এর আগে তিনি কোতোয়ালি মডেল থানায় পুলিশ পরিদর্শ ক তদন্ত ( ওসি) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন ক রেন। এই চৌকস দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা প্রতম দিনেই তার সফলতার পরিচয দিয়েছেন।নবাগত ওসি ফারুক হোসেনের তত্ত্বাবধানে এসআই সুমন চন্দ্র সরকারের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে মুক্তাগাছার গাবতলী বাজারের হৃদয় মোড় থেকে চুরি মামলার আসামী মোঃ আব্দুল মোতালেব ও মোঃ আরিফ হোসেনকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে ৩ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে। এ ঘটনায় মুক্তাগাছা থানায় ডিবি পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করে। ওসি ফারুক হোসেন বলেন, মাদক, চুরি ছিনতাই রোধে ডিবি পুলিশ কঠোর অবস্থানে থেকে চ্যালেঞ্জ নিয়ে কাজ করছে এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page