March 3, 2024, 2:44 pm
শিরোনামঃ
গণপূর্তের দুর্নীতির মাষ্টার তিনি শাস্তি পাওয়ার বদলে মিলেছে প্রাইজ পোষ্টিং ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন লক্ষ্মীপুরের মাও লুৎফর রহমান আর নেই জেলের ভেসে উঠলো দিনমজুরের জামাল শিকারীর লাশ অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে জমি লিখে নিলেন দেলোয়ার হোসেন ও কফিল উদ্দিন নামের দুই শিক্ষক বীর মু‌ক্তি‌যোদ্ধা অজিত রঞ্জন বড়ুয়া কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক রাষ্ট্রীয়ভা‌বে গার্ড অব অনার দেওয়া হয় ৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেল উদ্ধার গ্রেফতার ২

Reporter Name

প্রথম বাংলা – জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ এর অভিযানে আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার,৩ টি চোরাই মোটর সাইকেল উদ্ধা র করেছে।

এসআই (নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসারও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলা র কোতোয়ালী মডেল থানাধীন রশিদপুরসাকিনস্থ শাহ বাজপুর মোড় ময়মনসিংহ টু নেত্রকোণা গামী হাইওয়ে রোড এর উত্তর পাশে রাকিব ষ্টোর প্রোঃ মোঃ রাকিব হোসেন এর মনোহারী দোকানের সামনে হইতে।

২৪ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ ২৩.১৫ ঘটিকায় ৩টি চোরাই মোটর সাইকেলসহ আন্তঃ জেলা মোটরসাইকে ল চোর চক্রের সদস্য ১। মোঃ রমজান আলী (২৪), পিতা-মৃত গোলাপ জামান,মাতা-মোছাঃ জহুরা বেগম, সাং-চক লেঙ্গুরা,থানা-দূর্গাপুর,জেলা-নেত্রকোনা, ২।

জয় ঘোষ (২১),পিতা-মৃত সুনীল ঘোষ,মাতা-সুনতী রা ণী ঘোষ,সাং-আখাউড়া রাধা নগর,থানা-আখাউড়া,জে লা- ব্রাহ্মণবাড়ীয়াদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ শহর সহ আশপাশ থানা এলাকায় মোটর সাইকেল চুরি করে আসছে। এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামী মোঃ রমজান আলী (২৪) এর বিরুদ্ধে১ মামলা এবং আসামী জয় ঘোষ (২১) এর বিরুদ্ধে ৩টি মামলা আছে।

উদ্ধারকৃত ৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধারের বিষ য়ে গ্রেফতারকৃত ২ জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page