July 24, 2024, 6:11 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মাদারীপুর ৩ আসনে সম্ভাব্য এমপি প্রার্থী হিসেবে আলোচনায়”ম‌নির খান রাজা”

Reporter Name

মোঃ হেমায়েত হোসেন খান মাদারীপুর প্রতিনিধি —

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের মহাসচিব,স্বপ্ন জয় গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক
মোঃ মনির খান রাজা, মাদারীপুর ৩ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে অংশ গ্রহন করবেন বলে এলাকাবাসী গুঞ্জন শুনা যায়।

জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই মাদারীপুর ৩ আসনের সাধারন মানুষের মধ্যে এমপি প্রার্থীদের নিয়ে আলোচনা সমালোচনার ঝর বারছে।

মাদারীপুর ৩ আসনের কালকিনি ডাসারে
এমপি প্রার্থী হিসেবে সাধারন জনগনের আলোচনায় আছেন মনির রাজা। তিনি ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ২ আসন থেকে আওয়ামী লীগের এমপি মনোনয়ন ফরম ক্রয় করে ব্যাপক আলোচনায় ছিলেন তিনি।

সে সময় সকল জল্পনা-কল্পনার অবশান ঘটিয়ে ও তিনি ঢাকা ২ আসনের এমপি মনোনয়ন পাননি। তারপরেও তিনি রাজনীতিতে সক্রিয় থেকে সাধারন মানুষের কাছে ব্যাপক আলোচনায় রয়েছেন মনির খান রাজা।

এবার তার ইচ্ছা পূরণের জন্য জন্মস্থান মাদারীপুর জেলার কালকিনি,ডাসার ৩ আসন থেকে ও ঢাকা ২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফ্রম ক্রয় করবেন বলে জানিয়েছেন জননেতা মনির রাজা।

২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থেকে বিভিন্ন সরকারি অনুষ্ঠানে অংশগ্রহণ করে ব্যাপক আলোচনায় ছিলেন তিনি।

২০১৩ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনির রাজা কে বাংলাদেশ আওয়ামী লীগের সহ-সম্পাদক পদে দায়িত্ব দিয়েছিলেন দলের হাইকমান্ডের নেত্রীবৃন্দ।

ম‌নির খান রাজা সাংবা‌দিক‌দের জানান আমি যাতে আগামীতে এমপি
না হতে পারি এজন্য আওয়ামী লীগের নামধারী কিছু সিনিয়র নেতৃবৃন্দ আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে যাচ্ছেন।

তিনি আরো বলেন,যতদিন মাননীয়
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহ ও আশীর্বাদ আমার মাথায় আছে, এতদিন কোন ষড়যন্ত্র অপশক্তিকে আমি পরোয়া করিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page