May 27, 2024, 10:38 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মিথ্যা বানোয়াট নিউজ করে,কৌশলে ফায়দা লোডার চেষ্টা করছে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি

Reporter Name

নিজস্ব প্রতিনিধি ঃ

কাশিমপুরের বারেন্ডা এলাকার ভূমিদস্যু মালেক গং দের বিরুদ্ধে জাল-জালিয়াতির মাধ্যমে স্বাক্ষর নিয়ে জমির পাওয়া নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এমন একটি ভুয়া নিউজ পোর্টাল নিউজ করে ফায়দা লোটার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।

ওয়াজ উদ্দিন নামে এক বৃদ্ধা কাশিমপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে যাহা সম্পুর্ন মিথ্যে ও ভিত্তিহীন। কাশিমপুর থানার সুরাবাড়ী এলাকার ৫নং ওয়ার্ডের আব্দুল বারেক মিয়ার ছেলে মো.মালেক (৩৮), মো.সালাম (৪০), মো.হাবেল (৪৫),মো.পাভেল (৪২)। এরা জানেন না কি কারনে অভিযোগ দায়ের করেছে তাদের নামে।

ভুয়া অভিযোগকারীর অভিযোগে ওয়াজ উদ্দিন মিয়া প্রকাশ করেছেন যে , কাশিমপুর থানাধীন বারেন্ডা মৌজার বারেন্ডা সি.এস -৪১নং খতিয়ানভূক্ত সি.এস ২৪৩ নং দাগে মোট- ৬৯৩ শতাংশ জমি আমরা ১৮ জন ওয়ারিশ সূত্রে মালিক হই। এবং দীর্ঘ দিন ধরে ভোগদখল করে আসতেছি।

অভিযুক্তরা যোগ সাজসে দীর্ঘদিন যাবৎ উক্ত জমি জোরপূর্বক জবর দখলের পায়তারা করছে যাহা সম্পুর্ন মিথ্যে ও বানোয়াট। উক্ত জমির বিরুদ্ধে আদালতে মামলা চলমান রয়েছে এমন কথাও বলে ভুয়া অভিযোককারী। মালেক গংরা আমার স্বাক্ষর জালজালিয়াতির মাধ্যমে হুবাহু নকল করে প্রতারনার করে আমাদের ভোগদখলে থাকা জমির পাওয়ার নিজেদের নামে করে নেয়।

গত ইং-০১/০৯/২০২২ তারিখ সকাল অনুমান ১০টার সময় আমি কাশিমপুর থানাধীন সুরাবাড়ী এলাকায় অভিযুক্তদের বাড়ীতে গিয়ে উক্ত জমির পাওয়ারে আমার স্বাক্ষর নকল করার বিষয়ে জিজ্ঞাসা করলে অভিযুক্ত মালেক গংয়ের লোক জন উত্তেজিত হইয়ে যায় এবং আমাকে অকথ্য ও অশালীন ভাষায় গালিগালজ করাসহ মারধর করার চেষ্টা করে । বিবাদীগণ বলেন যে,

এই ব্যাপারে কাউকে জানালে বা বেশি বাড়াবাড়ি করিলে আমাকে খুন করে ফেলবে বলে হুমকি প্রদান করে। মালেক গংয়ের লোক জনেরা প্রতারনা করে উক্ত জমির পাওয়ারে আমার স্বাক্ষর হুবাহু নকল করে জমি দখল করেছে এমন কথা বললেও সরজমিনে কোন সত্যতা পাওয়া যায় নাই।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী বলেন, মো.মালেক, মো.সালাম, মো.হাবেল ও মো.পাভেল গংরা এলাকায় সুনামের সাথে বসবাস করে আসছে তাদের কোন খারাপ দিক পাওয়া যায় নি। এরা আসলেই শান্তি প্রিয় লোক এই এলাকায় তাদের অনেক সুনাম আছে।

অভিযোগের বিষয়ে কাশিপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ রাফিউল করিম বলেন , জাল-জালিয়াতির মাধ্যমে স্বাক্ষর নিয়ে জমির পাওয়ার নেয়ার বিষয় থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আসল দুষ্কৃত লোককে চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বিস্তারিত জানতে দৈনিক সময়ের কন্ঠ পত্রিকায় চোখ রাখুন ছবি ও নিউজ সময়ের কন্ঠ থেকে সংগৃহীত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page