May 26, 2024, 8:52 am
শিরোনামঃ
ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’ মানবতার সেবায় নিয়োজিত আনার নিজেই চালাতেন অ্যাম্বুলেন্স কলকাতায় এমপি আনার খুন, দেশে আটক ৩
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহের সাফ ফুটবল জয়ী নারী ফুটবলারদের মসিকের বর্ণিল সংবর্ধণা

Reporter Name

প্রথম বাংলা – সাফ চ্যাম্পিয়নশিপ ২০২২ জয়ী ময়মনসিংহ জেলার ০৮ জন কৃতী ফুটবলারকে বর্ণিল সংবর্ধনা প্রদান করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। আজ বেলা সাড়ে ০৩ টায় জয়নুল উদ্যান বৈশাখী মঞ্চে এ সংবর্ধনা প্রদান করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।সংবর্ধনাপ্রাপ্ত নারী ফুটবলা রদের উত্তরীয় ও ফুলেল সংবর্ধনায় বরণ করা হয় এবং প্রত্যেককে ক্রেস্ট ও ৫০ হাজার টাকা প্রদান করা হয়। সংবর্ধনায় নারী খেলোয়াড় মারিয়া মান্দা অনুপস্থিত থাকায় তার পক্ষে কলসুন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার ক্রেস্ট ও অন্যান্য অন্যান্য উপহার গ্রহণ করেন।

এছাড়াও মেয়র তার বক্তব্যে, বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের মারা যাওয়া খেলোয়াড় ময়মনসিংহের সন্তান সাবিনা ইয়াসমিনের পরিবারকে ৫০ হাজার, জেলা পর্যায়ে ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য ময়মনসিংহে অবস্থান করা ধুবাউড়ার দলকে ৫০ হাজার টাকা প্রদানের ঘোষণা দেন। এছাড়া নারী খেলোয়াড়দের তিনজন কোচকে সম্মানিত করারও ঘোষণা দেন।

সিটির সর্বস্তরের মানুষ এ সংবর্ধনায় শামিল হয়ে নারী ফুটবলারদের অর্জনের গৌরবে একাত্ম হয়। সংবর্ধনার শেষে নারী ফুটবলারদের সম্মানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। অনু ষ্ঠানের সভাপতি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক ‍টিটু জানান, সাফজয়ী নারী ফুটবলাররা বিশ্ব অঙ্গণে আমাদের মর্যাদা বৃদ্ধি করেছে। আমাদের এনে দিয়েছে শ্রেষ্ঠত্বের পুরস্কার। আমরা গর্বিত।এ গর্বের অংশীদার ৮ নারী ফুটবলার আমাদের ময়মনসিংহের সন্তান এ অনুভূতি অসাধারণ। আমরা ময়মনসিংহের এ নারী ফুবলারদের পাশে আছি।

তিনি আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন উদ্যোগে দেশের প্রত্যন্ত অঞ্চলের খেলোয়াড়রাও আজ জাতীয় পর্যায়ে উঠে আসার সুযোগ পাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে এ ধারাকে অব্যাহত রাখতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারনেই এ সাফল্য সম্ভব হয়েছে।অনুষ্ঠানে সংবর্ধিত খেলোয়াড় সানজিদা আক্তার বলেন, ময়মনসিংহবাসী সবসময় আমাদের পাশে ছিলেন। তাদের ভালোবাসার জন্য আমরা কৃতজ্ঞ। সকলের ভালোবাসায় যে সাফল্য আমরা অর্জন করেছি তা অব্যাহত থাকবে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন, মসিকের প্যানেল মেয়র ও কাউন্সিলরবৃন্দ, কলসুন্দর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page