June 24, 2024, 9:52 am
শিরোনামঃ
বাংলাদেশ পুলিশের ৪০ উর্দ্ধতন কর্মকর্তাকে বদলি সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান মাদকবিরোধী অভিযানে ১৫ জনকে গ্রেফতার করেছে ডিএমপি বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ দিন অবস্থানের পর প্রেমিকার আত্মহত্যা গ্রামীণ সড়কে ড্রামট্রাকে মেম্বারের বালু ব্যবসা, বাধা দেয়ায় সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি লক্ষ্মীপুরে হত্যা মামলার বাদীকে হুমকি,প্রতিবাদে মানববন্ধন ময়মনসিংহে নারীকে ধর্ষণের পর হত্যা আসামী গ্রেপ্তার; রহস্য উদঘাটনে কোতোয়ালী মডেল থানা পুলিশ ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের নতুন সহকারী পুলিশ কমিশনার জাহাঙ্গীর কবির দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

যুক্তরাষ্ট্রে জন্মদিনের অনুষ্ঠানে এলোপাতাড়ি গুলি, হতাহত ২৪

Reporter Name

———————————————————হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ যুক্তরাষ্ট্রের আলাবামা অঙ্গরাজ্যে এক জন্মদিনের অনুষ্ঠা নে এলোপাতাড়ি গুলিতে অন্তত চারজন নিহত হয়েছেন এই ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন।স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, আলাবামার ডেডেভিল শহরে জন্মদিনের অনুষ্ঠানে স্থানীয় সময় শনিবার রাত ১০টা ৩০ মিনিটের দিকে গুলির ঘটনা ঘটেছে।

একই দিনে যুক্তরাষ্ট্রের কেন্টাকির লুইসেভিলে শহরে পৃথক এক গুলির ঘটনায় আরও ২ জন নিহত হয়েছেন। কেন্টাকির একটি পার্কে গুলির এই ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।আলাবামার গভর্নর কে আইভে সিএনএনকে দেওয়া এক বিবৃতিতে আলাবামায় গুলির ঘটনা হতাহতদের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

  • তিনি বলেন, আমাদের অঙ্গরাজ্যে হিংসাত্মক অপরাধের কোনও স্থান নেই। সহিংস এই ঘটনার বিষয়ে আমরা আইন প্রয়োগকারী সংস্থার সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি।আলাবামার মন্টগোমেরি শহর থেকে প্রায় মাইল উত্তর-পূর্বে অবস্থিত ডেডেভিল শহরে ৩ হাজার মানুষের বসবাস।

একই দিনে যুক্তরাষ্ট্রের কেন্টাকির লুইসেভিলে শহরে পৃথক এক গুলির ঘটনায় আরও ২ জন নিহত হয়েছেন। কেন্টাকির একটি পার্কে গুলির এই ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

যুক্তরাষ্ট্রের আগ্নেয়াস্ত্র সহিংসতা নিয়ে কাজ করা অলাভজনক সংস্থা গান ভায়োলেন্স আর্কাইভের তথ্য অনুযায়ী, চলতি বছরের প্রথম ১৫ সপ্তাহে দেশটিতে কমপক্ষে ১৬২টি গুলির ঘটনা ঘটেছে। চলতি বছরের শুরু থেকে এখন পর্যন্ত দৈনিক গুলির ঘটনা গড়ে দেড়টি ঘটেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page