July 27, 2024, 2:47 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

লক্ষ্মীপুরে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকি সকলে ইউনিট নেতাকর্মী আনন্দ মিছিল

Reporter Name

স্টাফ রিপোর্টা – নিজাম উদ্দিন

লক্ষ্মীপুরে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকি ব্যাপক আয়োজনের সকলে ইউনিট নেতাকর্মী আনন্দ মিছিল ব্যাপক আয়োজনের মধ্যে দিয়ে (১২- অক্টোবর) আওয়ামীলীগের অংঙ্গ সংগঠন জাতীয় শ্রমিক লীগের ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন করা হয়ছে। জেলা শ্রমিক লীগের আয়োজনে কেক কাটা এবং আলোচনা সভা ও পরে মিছিল করে এই কর্মসূচি পালন করে প্রতিষ্ঠা বার্ষিকি উৎযাপন করা হয়।

১৩ নং দিঘলী ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক আমির হোসেন নান্টুর পক্ষ থেকে এক বিশাল শোডাউন নিয়ে সরকারের বিরুদ্ধে নেতাকর্মীকে হত্যা করার হুমকি-ধমকি থেকে বিরত থাকার জন্য আহবান জানাচ্ছি। সরকারবিরোধী কোনো নৈরাজ্য সৃষ্টি লক্ষীপুরের মাটিতে চলবে না।

অনুষ্ঠানে সভাপতি করেন জেলা শ্রমিক লীগের আহবায়ক মোহাম্মদ ইউসুফ পাটোয়ারী,এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষ্মীপুর রায়পুর ২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন,

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মিয়া মোহাম্মদ গোলাম পারুক পিংকু সভাপতি লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ।জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকিতে যোগ দিতে বিকেল থেকে খন্ড খন্ড মিছিল এসে লক্ষ্মীপুর সবাস্থলে জড় হয়। এই সময় অনেক শ্রমিক লীগ নেতাকে আলাদা আলাদা করে লোক নিয়ে মিছিল করতে দেখা যায়।

লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানার জাতীয় শ্রমিক লীগের আহবায়ক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি বিশাল মিছিল সবাস্থলে নিয়ে আসতে দেখা যায়।
জেলা শ্রমিক লীগের আহবায়ক বেল্লাল কারির সন্ঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন জেলা শ্রমিক লীগের আহবায়ক ইউচুফ পাটোয়ারী।

শোডাউন বক্তব্য বলেন দিঘলী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আমির হোসেন নান্টুর পক্ষ থেকে এক বিশাল আনন্দ মিছিল করেন।বিএনপি’র শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, যেভাবে মিথ্যা অপপ্রচার চালিয় আমাদের নেতা-কর্মীকে হত্যা করে যাবেন। ভুল করবেন আওয়ামীলীগ পরিবারের পক্ষ থেকে কাউকে ছাড় দনেওয়া হবে না সে যত বড় সন্ত্রাসী হোক,আইনের মাধ্যমে বিচারের আওতায় আনতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page